রাত ৮টা ১৫মি, দেশ টিভি

স্টাইল এ্যান্ড ফ্যাশন 

প্রযোজনায়ঃ আমজাদ সুজন
উপস্থাপনাঃ জেবিন


দশজনের ভিড়ে নিজেকে একটু অন্যভাবে দেখতে কার না ভালো লাগে? আর তাই সময়ের সাথে নিজেকে একটু একটু করে বদলে ফেলা। এই বদলে ফেলার ভিড়ে আজ যা হাল ফ্যাশন, কাল তা দূর অতীত। একসময় আবার হারিয়ে যাওয়া ফ্যাশনটাই ফিরে ফিরে আসে। ফ্যাশন কি শুধুই একগাদা গহনা বা রংবেরংয়ের পোষাকে নিজেকে ঢেকে দেয়া? যারা জানে আসল ফ্যাশন তারা নিশ্চয়ই বলবেন, 'না'।

ফ্যাশন মানে নিজেকে মানানসই সাজে আর পোষাকে স্মার্টভাবে উপস্থাপন। তা হতে পারে ভারী কোন সাজ, আর রংবেরংয়ের পোষাক অথবা হাল্কাসাজে সাধারণ পোষাকেও একজন হয়ে উঠতে পারে অনন্যা, অসাধারণ। সবকিছুই নির্ভর করে আপনার ফ্যাশন ভাবনার উপর। আপনাকে আরো স্টাইলিস্ট এবং আরো আকর্ষণীয় করতেই প্রচারিত হচ্ছে স্টাইল বিষয়ক এক ব্যতিক্রমী অনুষ্ঠান স্টাইল এন্ড ফ্যাশন।

স্টাইল এন্ড ফ্যাশন অনুষ্ঠানটি আপনার পাশে থাকছে আপনার স্টাইল গাইড হিসেবে। কারণ প্রতিনিয়ত ফ্যাশন ট্রেন্ড পরিবর্তিত হচ্ছে। এই পরিবর্তনের মাঝে সমসাময়িক বিভিন্ন ফ্যাশন ট্রেন্ডের খোঁজখবর নিয়ে অনুষ্ঠানটিতে থাকছে বিভিন্ন উপস্থাপনা, যা আপনার লাইফ স্টাইলকে করবে সময়ের সাথে আধুনিক।

অনুষ্ঠানের আয়োজনের মধ্যে থাকছে বুটিক হাউজগুলোর সমসাময়িক ফ্যাশন কালেকশন নিয়ে ফ্যাশন-শো, থাকছে কোন ডিজাইনের এবং কোন রংয়ের পোষাক আপনার জন্য সময়ের সাথে মানানসই হবে সে সম্পর্কে হাল ফ্যাশন নিয়ে একজন ডিজাইনারের মতামত, পোষাকের পাশাপাশি সাজগুজের অন্যান্য অনুষঙ্গ যেমন জুয়েলারি, চুড়ি, কসমেটিকসহ বিভিন্ন আইটেমের খোঁজখবর, মেকাপের মাধ্যমে সৌন্দর্যকে আরো আকর্ষণীয় করতে থাকছে মেকওভার আর সেই সাথে মেকাপ সম্পর্কিত রূপবিশেষজ্ঞের নানান পরামর্শ, রূপের সাথে স্বাস্থ্য সচেতনতার জন্য থাকছে একজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ। এসব নিয়মিত আয়োজনের পাশাপাশি আপনার লাইফ স্টাইলকে সময়ের সাথে এগিয়ে নিতে থাকছে প্রতিনিয়তই নিত্যনতুন আয়োজন।

সাতদিন/এনএইচ

 

১৩ আগস্ট ২০১৫

ম্যাগাজিন

 >  Last ›