সেরাকণ্ঠ মহাউৎসব

কাতারে চ্যানেল আই সেরাকণ্ঠ মহাউৎসব

২ জানুয়ারি সন্ধ্যা ৬টা আল-আরাবী স্টেডিয়াম, কাতার

সঙ্গীতে প্রতিভা অন্বেষণে দেশের সবচাইতে বড় রিয়েলিটি শো ফিজ আপ চ্যানেল আই সেরাকণ্ঠ-২০১৪ সিজন ফাইভ-এর গ্রান্ড ফিনালে ২ জানুয়ারি কাতারে অনুুষ্ঠিত হবে। স্থানীয় সময় সন্ধ্যা ছ’টায় শুরু হবে এ অনুষ্ঠান। দোহার আল-আরাবী স্টেডিয়ামে জাঁক-জমকপূর্ণ এই অনুষ্ঠানে ঘোষণা করা হবে এবারের ‘ফিজ আপ চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৪’ চ্যাম্পিয়ান- এর নাম। চূড়ান্ত প্রতিযোগীতায় লড়বে সেরা ৭ প্রতিযোগী। সাত প্রতিযোগি হলো-নাবিলা, প্রান্ত, এ্যানি, তারেক, মেরি, বিভোর ও হৃদয়।
উল্লেখ্য, বাংলাদেশের কোন রিয়েলিটি শোর মহাউৎসব এ্রই প্রথম দেশের বাইরে অনুুষ্ঠিত হতে যাচ্ছে
এই মহাউৎসবের উদ্বোধনী মুহুুর্ত থাকবে জমকালো ও বর্ণাঢ্য। থাকবে সেরা ৭ প্রতিযোগীর একক ও দ্বৈত পরিবেশনা। সেরা ৭ প্রতিযোগীকে উৎসাহিত করার জন্য দেশের খ্যাতিমান সঙ্গীত শিল্পীরা তাদের সঙ্গে দ্বৈত গান পরিবেশন করবেন। অনুষ্ঠানকে আরও আকষর্ণীয় করার জন্য থাকবে বিশেষ নৃত্য পরিবেশনা। দেশের সঙ্গীত, নৃত্য ও চলচ্চিত্র জগতের প্রথম সারির শিল্পী, যন্ত্রশিল্পী, কলা-কুশলীসহ মোট ১৪০ জনের একটি দল অনুুষ্ঠানে অংশ নিবে
সেরাকণ্ঠ মহাউৎসব 2

শিল্পীরা হলেন- আইয়ুব বাচ্চু, সুবীর নন্দী, ফাহমিদা নবী, কনা, অপু বিশ্বাস, এস আই টুটুল, চিত্রনায়িকা দিতি, বিদ্যা সিনহা মীম, চিত্রনায়িকা মাহি, চিত্রনায়ক বাপ্পি, আরেফিন শুভ, তানিয়া আহমেদ, চিত্রনায়িকা রেসি, চিত্রনায়ক ইমন, চঞ্চল চৌধুরী, আবিদা সুলতানা, রফিকুল আলম, সেরাকণ্ঠ ঝিলিক, ক্ষুদে গানরাজ ঝুমা, মডেল নুসরাত ফারিয়া, লাক্স-চ্যানেল আই সুপারস্টার নাদিয়া, হ্যান্ডসাম দি আল্টিমেটম্যান সাজ্জাদ ও আজাদ, মডেল মীম, মেহের আফরোজ শাওন প্রমুখ।
প্রতিযোগীতার প্রধান চার বিচারক- শাহনাজ রহমতউল্লাহ, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী, ইবরার টিপু থাকছেন এই দলে। কোরিওগ্রাফার হিসেবে টিমে থাকছেন ঈগল ড্যান্স গ্র“পের তানজিল ও ৩০ জন নৃত্যশিল্পী। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন সিজিল মির্জা। পরিকল্পনা ও পরিচালনায় ইজাজ খান স্বপন।
চ্যানেল আই আশা করছে ‘হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ’ এই স্লে­াগানকে ধারণ করে দোহার আল-আরাবী স্টেডিয়ামে প্রায় ৫০,০০০ দর্শকের উপস্থিতিতে এই প্রথমবারের মতো বাংলাদেশের কোনো রিয়েলিটির শো’র মহাউৎসব একটি জমকালো ও প্রানবন্ত অনুষ্ঠানের মাধ্যমে সফলতার সঙ্গে প্রবাসী দর্শককের হৃদয়ে স্থান কওে নেবে.
সাতদিন/জেকে/১ জান ১৪


সঙ্গীত

 >  Last ›