ব্যান্ড মরুভূমি4

এসএ লাইভ স্টুডিও কনসার্টে ব্যান্ড মরুভূমি

২ জানুয়ারি রাত ১১টা এসএ টিভি

এসএ টিভিতে প্রচারিত হচ্ছে ‘ক্লিয়ার এসএ লাইভ স্টুডিও’ নামের গানের অনুষ্ঠান। প্রতি শুক্রবার রাত ১১টায় প্রচারিত হচ্ছে এই মিউজিক্যাল প্রোগ্রামটি। প্রতি আয়োজনে অংশগ্রহণ করছে দেশের সঙ্গীত জগতের জনপ্রিয় ব্যান্ড দলগুলি। সরাসরি এই অনুষ্ঠানে দর্শকের ফোন কলের পাশাপাশি আরো থাকছে ভিডিও কল করার সুযোগ। এবারের পর্বে গান পরিবেশন করবে জনপ্রিয় ব্যান্ড ‘মরুভূমি’।


মরুভুমি ব্যান্ড এর যাত্রা শুরু হয় ২০০৯ সালে। ছোটবেলা থেকে একসাথে বেড়ে ওঠা খুব ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে এই ব্যান্ডের পথ চলা শুরু। প্রথমে ব্যান্ডটি ‘ব্ল্যাকহোল’ নামে আত্মপ্রকাশ করেছিল। পরবর্তীতে নাম পরিবর্তন করে ‘মরুভূমি’ রাখা হয়। এই ব্যান্ডের সদস্যরা হলেন—শরিফুল ইসলাম সাইফ (কন্ঠশিল্পী), ফারুক ফেরদৌস (বেইজ), মোহাম্মদ আলী রেহান (ড্রামস), শহিদুল ইসলাম সুজন (গিটার), মাহবুবুর রহমান মামনুন (গিটার) এবং নাজমুল হাসান প্লাবন (কীবোর্ড)।


মরুভূমি’র প্রথম রেকর্ড প্রকাশিত হয় ২০১১ সালে। গানের শিরোনাম ছিল ‘প্রতিক্ষার প্রহর’। ২০১৩ সালে ‘জীবন স্রোতে’ শিরোনামে ব্যান্ডটির প্রথম অ্যালবাম প্রকাশিত হয়।

অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আশরাফ উজ জামান। দর্শকরা তাঁদের প্রিয় তারকাকে ফোন করতে পারবেন এই নম্বরে- ০২ ৯৮৯৫০৭১, ০২ ৯৮৯৫২৬৬, ০২ ৯৮৯৫৪১৭ এবং ০২ ৯৮৯৬৩৭৯|


সাতদিন/এমজেড/১জানুয়ারি২০১৫


সঙ্গীত

 >  Last ›