ব্যান্ড রকস্ট্রাটা

ব্যান্ড রকস্ট্রাটা’র কনসার্ট

৯ জানুয়ারি সন্ধ্যা ৬টা

কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তন, খামার বাড়ি, ফার্ম গেট


বাংলাদেশে হেভি মেটাল গানের পথিকৃৎ বলা চলে ‘রকস্ট্রাটা’ ব্যান্ডকে। ১৯৮৫ সালের দিকে যাত্রা শুরু করলেও ব্যান্ডের নামে ‘রকস্ট্রাটা’র প্রথম অ্যালবামটি বাজারে আসে ১৯৯২ সালে। অ্যালবামে গান ছিল ১১টি। একসময় তিনজন সদস্য দেশের বাইরে চলে যাওয়ায় থেমে যায় ‘রকস্ট্রাটা’র কার্যক্রম।

রকস্ট্রাটা শেষবারের মতো কনসার্ট করেছিল ১৯৯২ সালে ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট মিলনায়তনে। এরপর প্রায় ২২ বছর পর ২০১৪ এর ৭ ফেব্রুয়ারি একই ভেন্যুতে ‘রক্সট্রাটা’ তাদের ভক্ত-শ্রোতাদের উপহার দেয় তাদের নতুন অ্যালবাম ‘নতুন স্বাদের খোঁজে’।

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে রকস্ট্রাটা শেষবারের মত মঞ্চে আসছে ভক্তদের মাতাতে। স্বনামধন্য সঙ্গীত ব্যবস্থাপনা প্রতিষ্ঠান লাইভ স্কয়ারের আয়োজনে আগামী ৯ জানুয়ারি ফার্মগেটের খামারবাড়িস্থ কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে ‘রকস্ট্রাটা: ওয়ান লাস্ট লাইভ’ শীর্ষক কনসার্টে সংগীত পরিবেশন করবে ব্যান্ডটি। সন্ধ্যা ৬টা থেকে শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ৯টা পর্যন্ত। কনসার্টে রকস্ট্রাটার সঙ্গে অতিথি গায়ক হিসেবে পারফর্ম করবেন ক্রিপটিকফেইট ব্যান্ডের শাকিব, আর্টসেল ব্যান্ডের লিংকন, আর্বোভাইরাস ব্যান্ডের সুফি, পাওয়ারসার্জ ব্যান্ডের জামশেদ ও রেডিওঅ্যাক্টিভ ব্যান্ডের পলাশ। এ ছাড়াও অতিথি গিটারিস্ট হিসেবে রকস্ট্রাটার সঙ্গে গিটার বাজাবেন ব্যান্ড ওয়ারফেইজের গিটারিস্ট কমল।

‘রকস্ট্রাটা : ওয়ানলাস্টলাইভ’ কনসার্টটির টিকিটের মূল্য রাখা হয়েছে এক হাজার টাকা। কনসার্টের অনলাইন টিকেট সংগ্রহ ও রকস্ট্রাটা এর বিভিন্ন পণ্য সংগ্রহের জন্য রেজিস্ট্রেশন করা যাবে এই লিঙ্কে গিয়ে: https://www.thelivesquare.com/store/। এছাড়া সরাসরি যারা টিকেট কিনতে চান তারা অকাল্ট এর আউটলেট (বেইলী রোড নাভানা বেইলীস্টার, ধানমণ্ডি প্লাজা এআর, বসুন্ধরা এর যমুনা ফিউচার পার্ক, উত্তরার আরএকে টাওয়ার) থেকে টিকেট সংগ্রহ করে নিতে পারেন।

সাতদিন/এমজেড/৮জানুয়ারি২০১৫


সঙ্গীত

 >  Last ›