‘রাত বিরাতে’ অনুষ্ঠানে

কবি আসাদ চৌধরী’র মুখোমুখি শহিদুজ্জামান সেলিম

১৩ জানুয়ারি রাত ১১টা ২৫ মি:, বাংলাভিশন

রাতের নির্জনতায় বিশিষ্টজনদের জীবনের বিভিন্ন দিক নিয়ে একান্ত আলাপচারিতায় সমৃদ্ধ স্ট্রিট শো ‘রাত বিরাতে’র এবারের পর্বের অতিথি অভিনয়শিল্পী শহিদুজ্জামান সেলিম। অনুষ্ঠানে তিনি কথা বলেছেন তাঁর জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে। রাতের সৌন্দর্য উপভোগ করার পাশাপাশি উপস্থাপকের সঙ্গে তাঁর স্মৃতি বিজরিত স্থানে বেড়িয়েছেন।

বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনের অতি পরিচিত মুখ শহীদুজ্জামান সেলিম একাধারে মঞ্চ, টিভি ও চলচ্চিত্রে’র সফল অভিনেতা। পাশাপাশি পরিচালক হিসেবেও কাজ করেছেন এবং মঞ্চে দিয়েছেন নির্দেশনা।

মঞ্চ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেন সেলিম। এরপর টিভি নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেন। তাঁর অভিনয় করা উল্লেখযোগ্য টিভি নাটকের মধ্যে রয়েছে—‘কেরামতি’, ‘জোর’, ‘রং মহল’, ‘অনন্ত প্রদীপ’ ইত্যাদি। ২০০৭ সালে তিনি চলচ্চিত্র ‘মেইড ইন বাংলাদেশ’-এ অভিনয় করে প্রশংসিত হয়েছেন। এরপর ‘চন্দ্রগ্রহণ’, ‘চোরাবালি’ ও ‘দেবাদাস’-এ অভিনয় করেছেন।

কবি আসাদ চৌধুরী’র উপস্থাপনায় বাংলাভিশনে আজ রাত ১১টা ২৫ মিনিটে প্রচার হবে ‘রাত বিরাতে’র এই পর্বটি। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন কাওনাইন সৌরভ।

সাতদিন/এমজেড/১২জানুয়ারি২০১৫


আড্ডা ও আলোচনা

 >  Last ›