মিউজিক ক্লাব-এ অতিথি কণ্ঠশিল্পী মিমি

১৪ জানুয়ারি রাত ১১টা ২৫মি:, বাংলাভিশন

প্রযোজনা: নাহিদ আহমেদ বিপ্লব

সংগীতশিল্পী মিমি ছোটবেলা থেকেই সংগীত জগতের সাথে যুক্ত আছেন। শিশু শিল্পী হিসেবে তিনি ১৯৯৮ সালে শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে আয়োজিত প্রতিযোগীতায় ও ১৯৯৯ সালে বাংলাদেশ শিশু মৌসুমী প্রতিযোগীতায় প্রথম স্থান অধিকার করেন। তাঁর প্রথম অ্যালবাম ‘খেয়ালি মন’ প্রকাশিত হয় ২০০৬ সালে। এরপর ২০০৯ সালে প্রকাশিত হয় দ্বিতীয় অ্যালবাম যার শিরোনাম ছিল ‘দিওয়ানা’। ২০১২ সালে তিনি হৃদয় খানের কথা ও সুরে তৃতীয় অ্যালবাম ‘আড়াল’ প্রকাশ করেন।

অ্যালবাম প্রকাশের পাশাপাশি মিমি নিয়মিত মঞ্চ পরিবেশনা ও চলচ্চিত্রের গানে কন্ঠ দিয়ে যাচ্ছেন। ২০০৪ সাল থেকে তিনি প্লেব্যাক শিল্পী হিসেবে ৩শ-এর বেশি গান গেয়েছেন। এ ছাড়া বিজ্ঞাপণের গানেও কন্ঠ দিয়েছেন।

এই জনপ্রিয় কন্ঠসংগীতশিল্পী আসছেন বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এর অতিথি হয়ে। সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সাথে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। গানের পাশাপাশি তিনি কথা বলবেন তাঁর জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে।

‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে সম্প্রচারিত হবে ১৪ জানুয়ারি রাত ১১টা ২৫মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন নাহিদ আহমেদ বিপ্লব।

সাতদিন/এমজেড/১৩জানুয়ারি২০১৫


সঙ্গীত

 >  Last ›