জিটিভিতে সরাসরি বিশ্বকাপ ক্রিকেট-২০১৫

দেশের ক্রীড়া প্রেমীদের মন প্রাণ জুড়ে শুধুই ক্রিকেট। ব্যার্থতা বা সাফল্য যাই থাকুক, বাংলাদেশ সব সময় থাকে ক্রিকেট উন্মাদনায়। আর বিশ্বকাপ ক্রিকেট হলে যেন উন্মাদনা বেড়ে যায় বহুগুনে। আয়োজন হোক বাইরের দেশে তাতে কী? উন্মাদনার যেন কমতি নেই। দেশের এই ক্রিকেট প্রেমীদের উন্মাদনা আরো একধাপ বাড়িয়ে দিতে ২০১৫ সালে বিশ্বকাপ ক্রিকেটের একাদশ তম আসর সরাসরি সম্প্রচার করবে গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড (জিটিভি)। আগামী ১৪ ফেব্রুয়ারী নিউজিল্যান্ডের মাঠে গড়াবে আসরের প্রথম ম্যচ আর ২৯ মার্চ পর্দা নামবে অষ্ট্রেলিয়ার মাঠে । দুই দেশের ১৪টি মাঠে অনুষ্ঠিত হবে ৪৯টি ম্যাচ। আসরের ৩৬টি ম্যাচ

সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। পুরো আসরে রয়েছে ৪২টি গ্রুপ পর্বের ম্যাচ, ৪টি কোয়ার্টার ফাইনাল ম্যাচ, ২টি সেমি ফাইনাল ও ফাইনাল ম্যাচ।

খেলার সম্প্রচারের পাশাপাশি এই চ্যানেলে থাকছে ক্রিকেট নিয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে আলাপচারিতার বিশেষ টক শো ‘ক্রিকেট এক্সট্রা’। প্রতিদিনের ম্যাচ তারা পর্যালোচনা করবেন, সঙ্গে থাকবেন বিনোদন অঙ্গনের জনপ্রিয় মুখ। তিনি জানাবেন ক্রিকেট নিয়ে তার অভিজ্ঞতার কথা।

উল্লেখ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আগামী ছয় বছরের যাবতীয় খেলা সম্প্রচারের স্বত্ব কিনে নিয়েছে জিটিভি। এর আগেও জিটিভি শ্রীলংকান প্রিমিয়ার লীগ, বাংলাদেশ নিউজিল্যান্ড হোম সিরিজ, বাংলাদেশ -ওয়েস্টইন্ডিজ সিরিজ, বাংলাদেশ- জিম্বাবুয়ে সিরিজ, ইংলিশ প্রিমিয়ার লীগ, টি টুয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ সহ ফিফা ফুটবল বিশ্বকাপ-২০১৪ সরাসরি সম্প্রচার করে।


স্পোর্টস

 >