চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন ফাইভ গ্র্যান্ড ফিনাল

১৬ জানুয়ারি বিকেল ৩টা ১৫ মি চ্যানেল আই

উপস্থাপনা- সিজিল মির্জা

পরিকল্পনা ও পরিচালনা- ইজাজ খান স্বপন

সেরাকণ্ঠ সিজন ফাইভ-এ চ্যাম্পিয়ন হয়েছেন নোয়াখালির আবদুল আওয়াল চৌধুরী তারেক। সম্প্রতি কাতারের রাজধানী দোহার আল আরাবী ষ্টেডিয়ামে প্রায় চল্লিশ হাজার দর্শকের উপস্থিতিতে এক জমকালো অনুষ্ঠানে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পারফরম্যান্স আর বিচারকদের রায়ে সেরার মুকুট জয় করে এই প্রতিযোগী। পুরস্কার হিসেবে তাকে দেয়া হয়েছে পাঁচ লক্ষ টাকা ও অন্যান্য পুরস্কার। প্রথম রানারআপ হয়েছে চট্টগ্রামের প্রান্ত এবং দ্বিতীয় রানারআপ হয়েছে (যৌথভাবে) চট্টগ্রামের নাবিলা ও মুন্সিগঞ্জের হৃদয়।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন- ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, গ্লোব সফট ড্রিংকস লি.-এর চেয়ারম্যান হারুন উর রশীদ, চ্যানেল আইয়ের পরিচালক মুকিত মজুমদার বাবু ও রিয়াজ আহমেদ খান, বাংলাদেশস্থ কাতারের রাষ্ট্রদূত মাসুদ হাসান খন্দকার ও বাংলাদেশ কালচাররাল সোসাইটির প্রেসিডেন্ট ওয়াহিদ ভূঁইয়া। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন সেরাকণ্ঠ সিজন ফাইভ-এর প্রধান চার বিচারক- শাহনাজ রহমতউলাহ, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও ইবরার টিপু।
মহাউৎসবের উদ্বোধনী মুহুুর্ত ছিলো জমকালো, চোখধাঁধানো ও বর্ণাঢ্য। অনুষ্ঠানের সূচনা হয় সেরা সাত প্রতিযোগি- নাবিলা, প্রান্ত, এ্যানি, তারেক, মেরি, বিভোর ও হৃদয়ের আলাদা আলাদা পারফরমেন্সের মধ্য দিয়ে। গান পরিবেশনা করেছেন কণ্ঠশিল্পী সুবীর নন্দী, ফাহমিদা নবী, কনা, মেহের আফরোজ শাওন, এস আই টুটুল, আইয়ুব বাচ্চু, আবিদা সুলতানা, রফিকুল আলম, সেরাকণ্ঠের ঝিলিক, ক্ষুদে গানরাজের ঝুমা প্রমুখ। নৃত্যে অংশ নিয়েছেন বিদ্যা সিনহা মীম, হ্যান্ডসাম দি আল্টিমেটম্যান সাজ্জাদ, ইমন মডেল মিম, চঞ্চল চৌধুরী, তানিয়া আহমেদ, পারভিন সুলতানা দিতি, রেসি, ফেয়ার এন্ড হ্যান্ডসাম আজাদ, লাক্স চ্যানেল আই সুপার ষ্টার নাদিয়া, মডেল নুসরাত ফারিয়া প্রমুখ।অনুুষ্ঠান উপস্থাপনা করেন সিজিল মির্জা। পরিকল্পনা ও পরিচালনায় ছিলেন ইজাজ খান স্বপন।

চ্যানেল আইতে ১৬ জানুয়ারি বিকেল ৩.১৫ মিনিটে প্রচার হবে কাতারের রাজধানী দোহার আল আরাবী ষ্টেডিয়াম থেকে ধারণকৃত ফিজআপ চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন ফাইভ-এর গ্র্যান্ড ফিনাল।


সঙ্গীত

 >  Last ›