মাহিদুল ইসলামের একক আবৃ্ত্তি

২০ জানুয়ারি বিকাল ৫টা

জাতীয় নাট্যশালা মঞ্চ, শিল্পকলা একাডেমি, ঢাকা

জনপ্রিয় আবৃত্তিশিল্পী মাহিদুল ইসলামের ১৩তম একক আবৃত্তি সন্ধ্যা ‘অভিজ্ঞান আগামী পৃথিবী’ অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকাস্থ বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মঞ্চে। মাহিদুল ইসলামের তিনটি নতুন অ্যালবাম—‘অভিজ্ঞান আগামী পৃথিবী’, ‘অগ্নি জলে কবিতা কমল’ এবং ‘কথোপকথন’-এর মোড়ক উন্মোচন উপলক্ষ্যে এই আয়োজন করা হয়েছে। ‘অভিজ্ঞান আগামী পৃথিবী’ শিরোনামের অ্যালবামটিতে থাকছে মাহিদুল ইসলামের নির্বাচিত রোমান্টিক ও সমাজ চেতনার কবিতা। সৈয়দ শামসুল হকের নির্বাচিত প্রেম ও দ্রোহের কবিতা নিয়ে প্রকাশিত হচ্ছে ‘অগ্নি জলে কবিতা কমল’ এবং পূর্নেন্দু পত্রীর ভালোবাসার কবিতা নিয়ে ‘কথোপকথন’।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন কথাসাহিত্যিক, কবি ও নাট্যকার সৈয়দ শামসুল হক। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকবেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক হাসান আরিফ, বাংলাদেশ আবৃত্তি সমম্বয় পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আহকাম উল্লাহ এবং কবি ও কলামিস্ট ড. আবুল হাসনাৎ মিল্টন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আবৃত্তিশিল্পী ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠসৈনিক আশরাফুল আলম। অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন করছে আবৃত্তিমেলা ও স্বরচিত্র।

শিল্পকলা একাডেমির কফি হাইজ, একাডেমি প্রাঙ্গন ও শাহবাগের আজিজ সুপার মার্কেটের তৃতীয় তলার আবৃত্তিমেলায় অনুষ্ঠানের টিকেট পাওয়া যাচ্ছে।

সাতদিন/এমজেড/১৯জানুয়ারি২০১৫


প্রদর্শনী

 >  Last ›