চলচ্চিত্র বিষয়ক অনুষ্ঠান

রুপালী পর্দার সাতকাহন

২৪ জানুয়ারি রাত ৮টা ৪৫মিনিট চ্যানেল নান

চলচ্চিত্র বিষয়ক অনুষ্ঠান ‘রুপালী পর্দার সাতকাহন’। এই অনুষ্ঠানে নির্মানাধীন ছবির শুটিংকৃত অংশ ও রিলিজ ছবির নায়ক নায়িকাদের নিয়ে নানা মতামত দেখানো হয়। তাছাড়া নায়ক নায়িকার ক্যারিয়ার নিয়েও আলোচনা করা হয়।
রুপালী পর্দার সাতকাহন এ আজকের পর্বে দেখানো হবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাউলি দাম অভিনিত নির্মানাধীন 'সত্ত্বা' ছবির শুটিংকৃত অংশ নিয়ে একটি প্রতিবেদন।এ ছবিতে সাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।ছবিটি পরিচালনা করেছেন হাসিবুর রেজা কল্লোল। গত বছরের ১৬ নভেম্বর থেকে ঢাকার বিভিন্ন জায়গায় এ ছবির দৃশ্যধারণ শুরু হয়। সত্ত্বা' ছবিতে আরো অভিনয় করছেন আহমেদ রুবেল, বন্যা মির্জা, আহসান কবির, রিনা খান, কাবিলা, নাসরিন, শিমুল খান প্রমুখ।

অনুষ্ঠানের ২য় পর্বে থাকছে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি এবং নায়ক নায়িকাদের নিয়ে দর্শকের মতামত। এ পর্বের ছবি 'রোমিও ভার্সেস জুলিয়েট'
১৬ জানুয়ারি বাংলাদেশ ও ভারতে মুক্তি পেয়েছে চলচ্চিত্র 'রোমিও ভার্সেস জুলিয়েট'।ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের মাহিয়া মাহি এবং কলকাতার অঙ্কুশ। এটি পরিচালনা করেছেন অশোক পাতি। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।ছবিটির ৯০ ভাগ শুটিং লন্ডন এবং ভারতে এবং ১০ ভাগ শুটিং বাংলাদেশে হয়েছে।

তৃতীয় পর্বে থাকছে একজন জনপ্রিয় অভিনেতার প্রোফাইল এবং সাক্ষাৎকার। আজকের পর্বের অতিথি হিসেবে থাকছেন চিত্রনায়ক ইমন। তার সাথে কথা বলবেন জনপ্রিয় নায়িকা মৌসুমী।

মডেলিং দিয়ে মিডিয়া যাত্রা শুরু করেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ইমন ।তৌকির আহমেদ পরিচালিত দারুচিনি দ্বীপ চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন তিনি। ছোটপর্দায় নাটক ও টেলিফিল্ম এ নিয়মিত অভিনয় করেন তিনি। বাংলালিংকের বিজ্ঞাপনের মডেল তিনি। ।২০১০ সালে 'গহিনে শব্দ' ছবিতে অভিনয়ের জন্য ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন ইমন।
জে. এন. এইচ. এম হাসানের প্রযোজনায় রুপালী পর্দার সাতকাহন প্রচারিত হবে ২৪ জানুয়ারি রাত ৮টা ৪৫ মিনিটে চ্যানেল নাইনে।

সাতদিন/জেকে/২২জান১৫


আড্ডা ও আলোচনা

 >  Last ›