ন্যান্সি89

গহীনের গানে ন্যান্সি

২৪ জানুয়ারি রাত ১১টা, এসএ টিভি

প্রযোজনা: কামরুজ্জামান রঞ্জু

তাঁর পুরো নাম নাজমুন মুনিরা ন্যান্সি। জন্ম নেত্রকোনার সাতপাইতে। ২০০৫ সালে ‘হৃদয়ের কথা’ ছবির গানে কণ্ঠ দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হয় ন্যান্সির। একই বছরে বিজ্ঞাপনের জিঙ্গেলেও অভিষেক হয় তাঁর। পরের বছরে ২০০৬ সালে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবির ‘পৃথিবীর যত সুখ যত ভালোবাসা’ গানটির মাধ্যমে রাতারাতি আলোচনায় আসেন ন্যান্সি। ২০০৯ সালে সংগীতা থেকে বের হয় ন্যান্সির প্রথম একক অ্যালবাম ভালোবাসা অধরা। তিন বছর পর ডেডলাইন মিউজিক থেকে বের হয় দ্বিতীয় একক অ্যালবাম ‘রং’।

সম্প্রতি রাজনীতিতে যোগ দেয়া ন্যান্সি’র পুরস্কারের ঝুলিও সমৃদ্ধ। ২০০৯ থেকে ২০১২ পর পর চারবার 'মেরিল-প্রথম আলো পুরস্কার’ পেয়েছেন তিনি।

ন্যান্সি আসছেন এসএ টিভি’র নিয়মিত অনুষ্ঠান ‘গহীনের গান’-এর অতিথি হয়ে। এই অনুষ্ঠানের মাধ্যমে দর্শকরা তাঁদের পছন্দের গানের অনুরধ করতে পারবেন এবং ভিডিও কলের মাধ্যমে সরাসরি শিল্পীর সাথে কথা বলতে পারবেন। দর্শকরা যার যার স্কাইপি একাউন্ট থেকে musicsatv-তে সরাসরি কল করতে পারবেন। এছাড়াও শিল্পীর সাথে কথা বলার জন্য ৯৮৯৫০৭১, ৯৮৯৫২৬৬, ৯৮৯৫৪১৭ এবং ৯৮৯৬৩৭৯ নম্বরে কল করা যাবে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন কামরুজ্জামান রঞ্জু।

সাতদিন/এমজেড/২২জানুয়ারি২০১৫


সঙ্গীত

 >  Last ›