ভিট-চ্যানেল আই টপ মডেল-২০১৪ সিজন-৩ হলেন

গাজীপুরের সুমাইয়া আঞ্জুম মিথিলা

হাজার হাজার প্রতিযোগিকে পেছনে ফেলে ভিট চ্যানেল আই টপ মডেল ২০১৪ সিজন-৩ হয়েছেন গাজীপুরের সুমাইয়া আঞ্জুম মিথিলা। প্রথম রানারআপ সাদিয়া ইসলাম লামিয়া (ঢাকা) এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন জান্নাতুন নূর মুন (ঢাকা)। পুরস্কার হিসেবে তারা পেয়েছেন যথাক্রমে পাঁচ লক্ষ টাকা, তিন লক্ষ টাকা এবং দুই লক্ষ টাকা। তাদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লিঃ, চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন, রেকিট বেনকিজার বাংলাদেশ শ্রীলংকা ক্লাষ্টার-এর সিইও এবং ফিনান্স ডিরেক্টর নয়ন রঞ্জন মুখার্জী, রেকিট বেনকিজার বাংলাদেশ এর সেলস ডিরেক্টর কাজী আরিফ জামান, ভিট-চ্যানেল আই টপ মডেল হাসিন ও আশা, অতিথি বিচারক শামীম আহমেদ, প্রতিযোগিতার প্রধান তিন বিচারক নোবেল, তানিয়া আহমেদ ও কানিজ আলমাস খান। প্রথম বিজয়ীর জন্য আরো থাকছে ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ’সহ নানা সুযোগ সুবিধা। সকল বিজয়ীদের জন্য রয়েছে চ্যানেল আই’র জন্য ধারাবাহিক ও খন্ড নাটকে অভিনয় এবং চ্যানেল আইয়ের বিভিন্ন ইভেন্টে পারফরমেন্সের সুযোগ। চূড়ান্ত লড়াইয়ে টিকে ছিলো সেরা পাঁচ প্রতিযোগি- সুমাইয়া আঞ্জুম মিথিলা (গাজীপুর), জান্নাতুন নূর মুন (ঢাকা), জেবা আনিকা (ঢাকা) সাদিয়া ইসলাম লামিয়া (ঢাকা) ও চন্দ্র মনি তালুকদার (খাগড়াছড়ি)। তাদের নিয়ে অনুষ্ঠিত হয় এই গ্রান্ড ফিনালে।

সেরা হবার লড়াইয়ে নতুনত্ব নিয়ে গতকাল ২৩ জানুয়ারি সন্ধ্যায় ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অফ ফেম-এ, এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত ‘ভিট চ্যানেল আই টপ মডেল ২০১৪’ প্রতিযোগিতার গ্রান্ড ফিনালে অনুষ্ঠানের শুরুতেই স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন যথাক্রমে ইমপ্রেস টেলিফিল্ম লিঃ, চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও রেকিট বেনকিজার বাংলাদেশ শ্রীলংকা ক্লাষ্টার-এর সিওও এবং ফিনান্স ডিরেক্টর নয়ন রঞ্জন মুখার্জী এবং আগামীর তারকাদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ।

গ্রান্ড ফিনালে অনুষ্ঠানে সেরা বিশ, সেরা দশ, সেরা ছয় ও সেরা পাঁচ প্রতিযোগি মডেলদের বিভিন্ন পোশাকে আকর্ষণীয় ক্যাটওয়ার্ক ছাড়াও ছিলো এ বছরের ভিট চ্যানেল আই টপ মডেল সেরা পাঁচ- এর সঙ্গে ইমামী ফেয়ার এন্ড হ্যান্ডসাম ও চ্যানেল আই সেরা নাচিয়েদের সঙ্গে একটি মনোরম পারফরমেন্স। অনুষ্ঠানে ছিলো চ্যানেল আই সেরা নাচিয়ে মডেল অভিনেত্রী শায়লা সাবি’র একটি অসাধারণ পরিবেশনা। সেরা নাচিয়ে তুষারের কোরিওগ্রাফিতে লাক্স চ্যানেল আই সুপার ষ্টার মেহজাবিন ও তুষারের মনোমুগ্ধকর পারফরমেন্স উপস্থিত দর্শকদের আলোড়িত করে। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ, ফিজআপ চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৪ তারেক এবং নাবিলা। ছিলো প্রতিযোগিদের সঙ্গে তানজিল ও ঈগল ড্যান্স গ্র“পের নাচ। অনুষ্ঠানে এবারের ভিট চ্যানেল আই টপ মডেল- এর জার্নির একটি এভি দেখানো হয়।

সাতদিন/এমজেড/২৪জানুয়ারি২০১৫


সাংস্কৃতিক অনুষ্ঠান

 >