চ্যানেল আই প্রকৃতি মেলা ২০১৫ সরাসরি সম্প্রচার

৩১ জানুয়ারি সকাল ১১টা থেকে বিকাল ৫টা, চ্যানেল আই ভবন

বাংলাদেশের প্রকৃতি ও পরিবেশের বিভিন্ন উপাদান ও এদের গুরুত্ব সম্পর্কে সবার মাঝে সচেতনতা তৈরির লক্ষ্যে ৩১ জানুয়ারি চতুর্থবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফ্রেশ-চ্যানেল আই প্রকৃতি মেলা ২০১৫’।

বাংলাদেশের প্রকৃতি ও পরিবেশ রক্ষায় এই মেলায় প্রকৃতি ও প্রকৃতি সংরক্ষণের বার্তা নিয়ে থাকছে নানা আয়োজন। ভিন্নধর্মী এই মেলায় দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালায় প্রকৃতি বিষয়ক গান, আবৃত্তি, চিত্রাঙ্কন, গম্ভীরা, যাত্রাপালা, ক্যারেক্টার শো, মুকাভিনয়, আলোকচিত্র প্রদর্শনী, নৃত্য পরিবেশনা, সম্মাননা প্রদান ছাড়াও থাকছে অনেক আয়োজন।

মেলার দিন সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠানমালা চলবে। সারা দিনজুড়েই মেলা প্রাঙ্গণ থেকে দেশের পরিবেশবিদগণের মূল্যবান মতামত প্রচার হবে। এই পুরো আয়োজনটি চ্যানেল আই প্রাঙ্গণ থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

উল্লেখ্য ২৯ জানুয়ারি ‘ফ্রেশ-চ্যানেল আই প্রকৃতি মেলা ২০১৫’ এর সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রকৃতিবিদ দ্বিজেন শর্মা, চ্যানেল আই’র ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন’র চেয়ারম্যান মুকিত মজুমদার বাবু, প্রকৃতিবিদ দ্বিজেন শর্মা, মিডিয়া ব্যক্তিত্ব আলী ইমাম, মেলা’র পৃষ্ঠপোষকতা প্রতিষ্ঠান ফ্রেশ, রানার ও নূর ব্রিক্স’র উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।


সাংস্কৃতিক অনুষ্ঠান

 >