ভিট চ্যানেল আই টপ মডেল ২০১৪

সিজন-৩ এর গ্রান্ড ফিনালে পুনঃপ্রচার

২৯ জানুয়ারি সকাল ১১টা ৩০মি: চ্যানেল আই

সেরা হবার লড়াইয়ে নতুনত্ব নিয়ে গত ২৩ জানুয়ারি দেশের জাঁকজমকপূর্ণ মডেল হান্ট ‘ভিট-চ্যানেল আই টপ মডেল ২০১৪’ তৃতীয় আসর এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে অনুষ্ঠানটি সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে সরাসরি সম্প্রচার করে চ্যানেল আই। প্রতিযোগিতার বিচারক হিসেবে ছিলেন মডেল নোবেল, অভিনেত্রী তানিয়া আহমেদ এবং বিউটিশিয়ান কানিজ আলমাস খান। ভিট-চ্যানেল আই টপ মডেল-২০১৪ সিজন-৩ এর মুকুট পরেন গাজীপুরের সুমাইয়া আঞ্জুম মিথিলা। প্রথম রানারআপ ঢাকার সাদিয়া ইসলাম লামিয়া এবং দ্বিতীয় রানারআপ হন জান্নাতুন নূর মুন।
ভিট চ্যানেল আই টপ মডেল ২০১৪’ প্রতিযোগিতার গ্রান্ড ফিনালে অনুষ্ঠানের শুরুতেই স্বাগত ও শুভেচ্ছা বক্তব্য রাখেন যথাক্রমে ইমপ্রেস টেলিফিল্ম লিঃ, চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও রেকিট বেনকিজার বাংলাদেশ শ্রীলংকা ক্লাষ্টার-এর সিওও এবং ফিনান্স ডিরেক্টর নয়ন রঞ্জন মুখার্জী এবং আগামীর তারকাদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ।

গ্রান্ড ফিনালে অনুষ্ঠানে সেরা বিশ, সেরা দশ, সেরা ছয় ও সেরা পাঁচ প্রতিযোগি মডেলদের বিভিন্ন পোশাকে আকর্ষণীয় ক্যাটওয়ার্ক ছাড়াও ছিলো এ বছরের ভিট চ্যানেল আই টপ মডেল সেরা পাঁচ- এর সঙ্গে ইমামী ফেয়ার এন্ড হ্যান্ডসাম ও চ্যানেল আই সেরা নাচিয়েদের সঙ্গে একটি মনোরম পারফরমেন্স। অনুষ্ঠানে ছিলো চ্যানেল আই সেরা নাচিয়ে মডেল অভিনেত্রী শায়লা সাবি’র একটি অসাধারণ পরিবেশনা। সেরা নাচিয়ে তুষারের কোরিওগ্রাফিতে লাক্স চ্যানেল আই সুপার ষ্টার মেহজাবিন ও তুষারের মনোমুগ্ধকর পারফরমেন্স উপস্থিত দর্শকদের আলোড়িত করে। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ, ফিজআপ চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৪ তারেক এবং নাবিলা। ছিলো প্রতিযোগিদের সঙ্গে তানজিল ও ঈগল ড্যান্স গ্র“পের নাচ। অনুষ্ঠানে এবারের ভিট চ্যানেল আই টপ মডেল- এর জার্নির একটি এভি দেখানো হয়।

২৩ জানুয়ারি সন্ধ্যায় ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত জমকালো ‘ভিট চ্যানেল আই টপ মডেল ২০১৪’ গ্রান্ড ফিনালে পুনঃ প্রচার করা হবে ২৯ জানুয়ারি সকাল ১১ টা ৩০ মিনিটে চ্যানেল আইতে।


সাংস্কৃতিক অনুষ্ঠান

 >