বেলাশেষে’র অতিথি

ডা. কাজী মাজহারুল ইসলাম

২৯ জানুয়ারি বিকাল ৫টা ৩০মি: এসএ টিভি

উপস্থাপনা: এলিনা শাম্মী
প্রযোজনা: কাজী চপল

অর্থপেডিক বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মাজহারুল ইসলাম দোলন চিকিৎসক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি রাজনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

ডাক্তার কাজী মাযহারুল ইসলাম দোলন ১৯৬৬ সালের ২৭ অক্টোবর নোয়াখালী জেলায় জন্মগ্রহন করেন। ১৯৯৪ সালে তিনি এমবিবিএস ডিগ্রি অর্জন করেন। এরপর তিনি পঙ্গু হাসপাতাল থেকে সার্জারিতে এমএস করেন। তিনি ২০০৪ সালে ভারতের কামিনীনি মেডিক্যাল কলেজ থেকে জয়েন্ট রিপলেসমেন্ট আর্থোস্কপিক সার্জারীতে ফেলোশিপ ডিগ্রি অর্জন করেন। ২০১০ যুক্তরাষ্ট্রের ভিক্টোরিয়া ইউনিভার্সিটি থেকে ক্লিনিক্যাল অর্থপেডিক্স এ পিএইচডি ডিগ্রি লাভ করেন তিনি।

ডা. মাজহারুল ইসলাম বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক হিসাবে যোগ দেন এবং ২০০৬ সালে সহযোগী অধ্যাপক ও ইউনিট প্রধান হন। ২০১১ সালে তিনি সাহাবুদ্দিন মেডিক্যাল কলেজের অর্থপেডিক্স প্রধান ও অধ্যাপক হিসাবে যোগ দেন। শাহাবুদ্দিন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ভাইস প্রিন্সিপ্যাল

উল্লেখ্য, ডা. মাজহারুল ইসলাম বাংলাদেশ জাতীয়তাবাদি দলের সাথে জড়িত আছেন। তিনি আসছেন বেলাশেষে’র আড্ডায়। কাজী চপলের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন এলিনা শাম্মী।

সাতদিন/এমজেড/২৮জানুয়ারি২০১৫


আড্ডা ও আলোচনা

 >  Last ›