নাভীদ মাহবুব ও ইয়ামিন খানের অংশগ্রহণে কমেডি শো

৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা

আঁলিয়স ফ্রঁসেজ দ্য ঢাকা, ধানমণ্ডি

আঁলিয়স ফ্রঁসেজ দ্য ঢাকার অডিটরিয়ামে “নাভীদ’স কমেডি ক্লাব”-এর উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি কমেডি শো। হাসির মাধ্যমে মাতিয়ে রাখতে বাংলাদেশের প্রথম সারির দুজন কমেডিয়ান নাভীদ মাহবুব ও ইয়ামিন খান আসছেন আঁলিয়স ফ্রঁসেজে। সকল বয়সের দর্শকদের উপযোগি ও উপভোগ্য এই কমেডি অনুষ্ঠানটি হবে বাংলায়।

নাভীদ মাহবুব ২০০৭ সালে আমেরিকার অরিজিনাল লাস ভেগাস কমেডি ফেস্টিভালে শ্রেষ্ঠ পুরুষ কমেডিয়ান খেতাব অর্জন করেন। তিনি বাংলাদেশ ছাড়াও আমেরিকা, যুক্তরাজ্য, স্পেন, ভারত, মিয়ানমার ও ইন্দোনেশিয়ায়কমেডি শো করেছেন। এনটিভি’র জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্যা নাভীদ মাহবুব শো’ এর উপস্থাপক নাভীদ বাংলাদেশের সর্বপ্রথম কমেডি ক্লাব “নাভীদ’স কমেডি ক্লাব”-এর প্রতিষ্ঠাতা । তিনি বাংলাদেশের প্রায় সকল টেলিভিশন ও রেডিও চ্যানেলে কমেডি শো ও উপস্থাপনা করেছেন ।

ইয়ামিন খান বাংলাদেশের আরেক জনপ্রিয় কমেডিয়ান। তিনি যুক্তরাজ্যে কমেডি শো করতেন এবং পরে তিনি বাংলাদেশে এসে তাঁর অসাধারণ দক্ষতাকে কাজে লাগিয়ে হাস্যরসের মাধ্যমে এ দেশের মানুষের মন জয় করে নিয়েছেন। তিনি নিয়মিত “নাভীদ’স কমেডি ক্লাব”-এ এবং বিভিন্ন টেলিভিশন ও রেডিও চ্যানেলে কমেডি শো পরিবেশন করে থাকেন। উনি রেডিও ফুর্তির জনপ্রিয় অনুষ্ঠান খান ব্রাদার্স এর একজন উপস্থাপক।

সাতদিন/এমজেড/৪ফেব্রুয়ারি২০১৫


প্রদর্শনী

 >  Last ›