'আরটিভি মিউজিক টেলিভিশন' এর উদ্বোধন

গান এখন শুধু শোনার বিষয় না দেখার ও বিষয়। সংগীতপ্রিয় দর্শকদের জন্য উদ্বোধন করা হল সংগীত নির্ভর ২৪ ঘন্টার অনলাইল টিভি ‘আরটিভি মিউজিক টেলিভিশন (আর মিউজিক)। শনিবার সন্ধ্যায় আরটিভি ভবনে এর উদ্বোধন করা হয়।

‘আরটিভি মিউজিক টেলিভিশন’-এর উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষ্যে আরটিভির প্রধান নির্বাহী কমকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, আরটিভি দর্শকদের বস্তুনিষ্ঠ তথ্য ও নির্মল বিনোদনের চাহিদাকে প্রাধ্যান্য নিয়ে সংবাদ ও অনুষ্ঠান নির্মাণ করে থাকে। কিন্তু আমাদের মিউজিক ভিউয়ার্সও একেবারে কম নয়। এই বিশাল সংগীতপ্রিয় দর্শকদের জন্য নিরবিচ্ছিন্ন একটি মিউজিক চ্যানেল আমরা দীর্ঘদিন থেকে উপলব্ধি করছি। সেই প্রত্যাশার ফসল ‘আরটিভি মিউজিক টেলিভিশন’।

আরটিভির ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু তাঁর বক্তব্যে বলেন, ‘টেলিভিশন আজ আমাদের জীবনে এক অবিচ্ছেদ্য অংশ। কিন্তু, ব্যস্ত এই নাগরিক জীবনে টেলিভিশনের সামনে বসে বিশ্বের সংবাদ, তথ্য ও বিনোদন উপভোগ করার মতো সময় সবসময় হয়ে ওঠে না। ব্যাস্ততার ফাঁকে এগুলো জানতে হলে আমাদের অন্য কোনো মাধ্যমের সহায়তা নেবার প্রয়োজনীয়তা দেখা দিয়েছে। এক্ষেত্রে স্মার্ট মোবাইল ফোন আমাদেরকে একটা পথ দেখিয়েছে। স্মার্ট মোবাইল ফোন থাকলেই বিশ্বের যেকোন খবর মুহুর্তের মধ্যেই চোখের সামনে ভেসে ওঠে। আর, এই প্রযুক্তিকে সাথে রেখে আরটিভি সবসময় চায় ২৪ ঘন্টা দর্শকদের সাথে থাকতে। এরই ধারাবাহিকতায় আজকের আইপিটিভি ‘আরটিভি মিউজিক চ্যানেল’-এর এই উদ্বোধনী অনুষ্ঠান।’

আরটিভি মিউজিক টেলিভিশন বিশ্বের যেকোনো জায়গা থেকে দেখা যাবে এজন্য যেতে হবে িি.িৎঃাসঁংরপ.ঃা ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরটিভির মহাব্যবস্থাপক, (মানব সম্পদ ও প্রশাসন বিভাগ) হাবিবুর রহমান ভুইঁয়া, প্রধান বার্তা সম্পাদক লুৎফর রহমান, উপমহাব্যবস্থাপক (সম্প্রচার ও প্রকৌশল বিভাগ) স্বপন ধর, সহকারী মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপনন বিভাগ) সুদেব চন্দ্র ঘোষ প্রমুখ।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আরটিভির প্রোগ্রাম ম্যানেজার সৈয়দ সাবাব আলী আরজু।


সঙ্গীত

 >  Last ›