ধারাবাহিক নাটক

রাস্কেল

বৃহস্পতি ও শনিবার রাত ৮টা ১৫মি বাংলাভিশন

রচনা: শাহরিয়ার
পরিচালনা: সাগর জাহান
অভিনয়: তৌকির আহমেদ, মোশাররফ করিম, তিশা, তানিয়া আহমেদ, ফজলুর রহমান বাবু, প্রভা, আখম হাসান, রুনা খান, জুঁই করিম, ম আ সালাম, শাহনেওয়াজ রিপন, শিশুশিল্পী মাহির, মাসুদ হারুণ, শেখ হাবিব, শাহেদ আলী সুজন


ফ্যামিলি ড্রামা ‘রাস্কেল’ নাটকটি শহরের মধ্যবিত্ত পরিবারের নানান ঘটনা নিয়ে নির্মিত। মাসুদ ভাইয়ের সংসারে থাকে রাসেল। সে তার সৎ ভাই। রাসেল একটু বোকা ধরণের। সে যে কাজ করতে যায় সেটাতে দেরী হয় এবং কোন না কোন ভুল থেকে যায়। পাড়ার মাস্তান পল্টু তাকে নিয়ে একটা নতুন ব্যবসা করতে চায়। সেই ব্যবসাটি হলো মানুষের ভাগ্য গননা করা। পরবর্তীতে দেখা যায়, ভাগ্য গননা করে রাসেল যাই বলে সেটাই হতে থাকে। এর মাঝে তার ভাবীর একটি কিডনী নষ্ট হয়ে যায়। তারপর সে ভাবীর চিকিৎসার জন্য পাগলের মতো ছুটোছুটি করে। কারণ সেই ভাবী তাকে অনেক আদর করে। এদিকে পাপড়ি রাসেলকে পাগলের মতো ভালোবাসে। রাসেল পাপড়ির ভালোবাসাকে গুরুত্ব দেয় না। এরকম নানান ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে এই নাটকের গল্প।


পান্থ শাহরিয়ার-এর রচনা ও সাগর জাহান-এর পরিচালনায় ‘রাস্কেল’ ২৬ ফেব্রুয়ারি থেকে বাংলাভিশনে প্রচার হবে প্রতি সপ্তাহে বৃহস্পতি থেকে শনিবার রাত ৮টা ১৫মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন তৌকির আহমেদ, মোশাররফ করিম, তিশা, তানিয়া আহমেদ, ফজলুর রহমান বাবু, প্রভা, আখম হাসান, রুনা খান, জুঁই করিম, ম আ সালাম, শাহনেওয়াজ রিপন, শিশুশিল্পী মাহির, মাসুদ হারুণ, শেখ হাবিব, শাহেদ আলী সুজন প্রমুখ।

১১ জুলাই ২০১৫

নাটক

 >  Last ›