টেলিফিল্ম' কবিতার নারী, অকবিতার নারী

২০ ফেব্রুয়ারি দুপুর ৩টা চ্যানেল নাইন

রচনা সৈয়দ জিয়া উদ্দিন
পরিচালনা গোলাম মুক্তাদির

অভিনয় তৌকির আহমেদ, নওশাবা, স্বর্না, ইমন, মারিয়া, রাজিব সালেহিন

বনলতা সেন, সুরঞ্জনা, সুদর্শনা, শ্যামলী, সুচেতনা, সুজতা-জীবনানন্দেও এই সব নারীকে নিয়ে ঘোর পড়ে যায় সাইদুর। ৩৫ বছরের অবিবাহিত এই কেরানির নিঃসঙ্গ জীবনের একমাত্র জানালা হচ্ছে কবিতা। ঘোর আরও মুর্তিমান হয়। বনলতা সেন আর সুরঞ্জনা তার কাছে এসে পড়ে। সাইদুর ঠিক করতে পারেনা সে কাকে বেশি ভালোবাসবে। অফিসের কাজে তার মন বসে না। বাস্তব জীবনেও সাইদুর কাগজে কলমে বনলতা আর সুরঞ্জনার তুলনামুলক বিচার করছে। আশেপাশের কলিগরা তাকে পাগল ভাবতে শুরু করে। কিন্তু সাইদুর পাত্তা দেয় না। বাস্তব জীবনেও মানসিক ভাবে সাইদুর হারিয়ে যায়। মেসের বোর্ডাররা তাকে হাসপাতালে রেখে আসে।

সাইদুরের সামনে আবার দুই নারী এসে পড়ে। ভার্চুয়ালের সাইদুর প্রচন্ড দ্বন্দে সে পালিয়ে বাচঁতে চায়। পালিয়ে আশ্রয় নেয় এবার বাস্তব জীবনে। হাসপাতালে অনেকদিন অজ্ঞান থাকার পর সাইদুর দেখে তার সেবা করছে এক খুবই সাধারন বাঙালি রমনী।

চ্যানেল নাইনে ২০ ফেব্রুয়ারি দুপুর ৩টায় প্রচারিত হবে টেলিফিল্ম ‘কবিতার নারী, অকবিতার নারী’। টেলিফিল্মটি রচনায় সৈয়দ জিয়া উদ্দিন ও পরিচালনায় গোলাম মুক্তাদির এবং অভিনয়ে তৌকির আহমেদ, নওশাবা, স্বর্না, ইমন, মারিয়া, রাজিব সালেহিন প্রমুখ ।


নাটক

 >  Last ›