নাঈম ও তাঁর মাআমি আর মা'তে

নাঈম ও তাঁর মা

২৭ ফেব্রুয়ারি রাত ১১ টা ২০ মি আর টিভি

উপস্থাপনা: তানিয়া আহমদের
প্রযোজনা: সোহেল রানা বিদ্যুৎ

একজন মানুষের সাফল্যের পিছনে মায়েদের ভূমিকা থাকে সবচেয়ে বেশি। আর মায়েদের নিয়ে আর টিভিতে প্রচার হচ্ছে সেলিব্রেটি টক শো ভিত্তিক অনুষ্ঠান ‘আমি আর মা’। আরটিভির এ জনপ্রিয় সেলিব্রেটি শো'তে অতিথি হয়ে এসেছেন চিত্রনায়ক নাঈম ও তাঁর মা।

সাধারণ দর্শকদের কাছে মিডিয়া জগতের মানুষেরা হচ্ছে স্বপ্নের মতো। তারা যখন টিভি বা সিনেমাতে তাদের সেই প্রিয় মানুষটিকে দেখে তখন স্বভাবতই তার সেই প্রিয় মানুষটির সম্পর্কে নানা তথ্য জানার ইচ্ছা পোষন করে। এই অনুষ্ঠানটির মাধ্যমে সেই সাধারণ মানুষটি তার স্বপ্নের সেলিব্রেটির নানা অজানা তথ্য জানতে পারবেন।

নাঈমের মা জানাবেন ছেলের ছোট থেকে বড় হওয়ার নানা রকম মজাদার গল্প। সেই সঙ্গে অনুষ্ঠানে থাকছে তার ছোট বেলার ছবি ও ভিডিও ফুটেজ। এছাড়া এ অনুষ্ঠানে থাকছে আরও বেশ কিছু সেগমেন্ট ।

নব্বই দশকের শুরুর দিকে প্রয়াত পরিচালক এহতেশামের হাত ধরে 'চাঁদনী' ছবিতে অভিনয় করে তারকাখ্যাতি অর্জন করেন নাঈম। এ ছবিতে তার সহ অভিনেত্রী ছিলেন শাবনাজ। এরপর এই জুটির একে একে মুক্তি পায় , দিল, লাভ, সোনিয়া, চোখে চোখে , অনুতপ্ত, জিদ, টাকার অহংকার, সাক্ষাত, ফুল আর কাঁটা, আগুন জ্বলে (নাঈম প্রযোজিত), লড়াই এর মতো ব্যবসা সফল ছবি।

তানিয়া আহমদের উপস্থাপনায় ও সোহেল রানা বিদ্যুত এর প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচারিত হয় শুক্রবার রাত ১১ টা ২০ মিনিটে।
জেকে/সাতদিন

২৭ ফেব্রুয়ারি ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›