রাত ৯টা ২০ মি, ২০ মে, এসএ টিভি

দ্যা ফিল্ম ফ্যাক্টরি’র অতিথি

আবদুস সামাদ খোকন

বিষয়: চলচ্চিত্র ‘এখনই সময়’
উপস্থাপনা নুসরাত জাহান
প্রযোজনা তাহামিনা কেয়া


যমুনা ইলেক্ট্রনিকস এন্ড অটোমোবাইলস-এর সৌজন্যে এসএ টেলিভিশনে প্রতি বুধবার প্রচারিত হয় ‘দ্য ফিল্ম ফ্যাক্টরি’। অনুষ্ঠানের প্রতি পর্বে আন্তর্জাতিক ও দেশীয় অঙ্গনে মুক্তি পাওয়া চলচ্চিত্র নিয়ে আলোচনা করা হয়। এ ছাড়া কোন একটি পুরনো উল্লেখযোগ্য চলচ্চিত্র নিয়ে আলোচনা করা হয়। চলচ্চিত্র জগতের খ্যাতিমান একজন ব্যাক্তিত্বকে অতিথি হিসেবে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়। সেরা চলচ্চিত্রগুলোর গল্প, গান, পেছনের গল্প, পরিচালকের দৃষ্টি ভঙ্গি ইত্যাদি বিষয় বস্তু নিয়ে এই অনুষ্ঠানটি নির্মিত হয়। এবারের পর্বের অতিথি জনপ্রিয় চলচ্চিত্রপরিচালক আবদুস সামাদ খোকন। আবদুল্লাহ আল মামুন পরিচালিত চলচ্চিত্র ‘এখনই সময়’ নিয়ে আলোচনা করবেন তিনি।


বাংলাদেশের চলচ্চিত্র জগতের অতি পরিচিত মুখ আবদুস সামাদ খোকন। তিনি বর্তমানে মান্না ফাউন্ডেশনের অধ্যক্ষ। সুস্থ ধারার চলচ্চিত্র নির্মাণের জন্য তিনি খ্যাতি অর্জন করেছেন। তাঁর পরিচালনায় মুক্তি পাওয়া চলচ্চিত্রের মধ্যে রয়েছে—‘বড় বাড়ির মেয়ে’, ‘শিরি ফরহাদ’, ‘মাটির পুতুল’, ‘ঝিনুক মালা’ ইত্যাদি।

তাহামিনা কেয়া’র প্রযোজনায় দ্য ফিল্ম ফ্যাক্টরি প্রচারিত হয় বুধবার রাত ৯টা ২০ মিনিটে। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন নুসরাত জাহান।

সাতদিন/এমজেড

২০ মে ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›