সন্ধ্যা ৭টা ৪৫ মি, ৩০ মার্চ, দেশ টিভি

সিনেমা এক্সপ্রেস'এ আসছেন

গাজী রাকায়েত

উপস্থাপনা: আমব্রিন
প্রযোজনা: রেজওয়ানুল কবির মাসুম


চলচ্চিত্র বিষয়ক ধারাবাহিক অনুষ্ঠান ‘ফেয়ার এ্যান্ড লাভলী সিনেমা এক্সপ্রেস’। বাংলাদেশী চলচ্চিত্রের নানা খবরাখবর, সাম্প্রতিক চলচ্চিত্রের শুটিং-দৃশ্য ধারণ ও প্রচার, তারকাদের সাক্ষাৎকার, মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের গান, চলচ্চিত্রবোদ্ধাতের মতামত, চলচ্চিত্রের একজন তারকা অতিথির সাথে আড্ডা নিয়ে সাজানো হয় অনুষ্ঠান ‘ফেয়ার এ্যান্ড লাভলী সিনেমা এক্সপ্রেস’। অতিথি হিসেবে এবার উপস্থিত থাকছেন পরিচালক ও 
নাট্য ব্যাক্তিত্ব গাজী রাকায়েত।

অভিনেতা ও নির্মাতা গাজী রাকায়েত দীর্ঘ দিন ধরে অভিনয় করে আসছেন মঞ্চ ও টিভি নাটকে। সেইসাথে পরিচালনাও করছেন। চলচ্চিত্র পরিচালক হিসেবে তাঁর অভিষেক হয় ২০১৩ সালে। সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘মৃত্তিকা মায়া’ তাঁর পরিচালনায় মুক্তি পাওয়া প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র যা দেশে-বিদেশে সাড়া জাগিয়েছে। চলচ্চিত্রটি ১৭টি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে যা বাংলাদেশের চলচ্চিত্র জগতে একটি রেকর্ড।

তিনি দীর্ঘ দিন নাগরিক নাট্যসম্প্রদায়-এর সদস্য হিসেবে মঞ্চে কাজ করেছেন। এরপর গড়ে তুলেন ‘চাড়ুনিড়ম স্কুল অব এক্টিং’ নামের একটি প্রতিষ্ঠান যা এখন নিয়মিত নাটক মঞ্চায়ন করছে।

আমব্রিন এর উপস্থাপনায় সিনেমা এক্সপ্রেস প্রচারিত হয় সোমবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে এবং বৃহস্পতিবার দুপুর ১২ টা ১৫ মিনিটে। সিনেমা এক্সপ্রেস'প্রযোজনা করছেন রেজওয়ানুল কবির মাসুম।

৩০ মার্চ ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›