সন্ধ্যা ৭টা ৪৫ মি, ১ এপ্রিল, দেশ টিভি

যুক্তি তক্কো আর গপ্পো এর এবারের বিষয়

ভেজাল প্রতিরোধ ও প্রতিকার

অংশগ্রহণে:ক্যাব এর সভাপতি গোলাম রহমান, বিএসটিআই এর পরিচালক কমল প্রসাদ দাস, নিওট্রিশনিস্ট শামসুন্নাহার নাহিদ এবং ম্যাজিস্ট্রেট মোঃ রোকন উদ-দৌলা


যুক্তি তক্কো আর গপ্পো’ একটি টকশো। তবে এর উপস্থাপন গতানুগতিক টকশোর চেয়ে আলাদা। এটি বিষয় ভিত্তিক, প্রতিটি পর্বে নতুন নতুন বিষয়ে আলোচনা করা হবে। আলোচকদের মধ্যে থাকবেন উক্ত বিষয় সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ আর সেই সাথে থাকবেন একজন সঞ্চালক। গল্প হবে, আড্ডা হবে, কথার বিপরীতে কথা হবে, হবে যুক্তি খন্ডন। এই আড্ডা জীবনঘনিষ্ট বিভিন্ন বিষয়গুলো নিয়ে যে ভিন্ন ভিন্ন মতগুলি রয়েছে সবগুলো মতকে এক জায়গায় নিয়ে আসার একটা প্রয়াস। এখানে বিভিন্ন মতের পক্ষে-বিপক্ষে নানারকম যুক্তি তর্ক উপস্থিত হবে, যার লক্ষ্য থাকবে দিনশেষে এই আলোচনা এবং তর্ক যেন দর্শকের ভাবনার খোরাক জোগায়। অনুষ্ঠানটিকে সরাসরি দর্শকদের সঙ্গে সম্পৃক্ত করার জন্য থাকবে দর্শক মতামত। দর্শকরা আলোচ্য বিষয় নিয়ে তাদের অভিযোগ ও প্রত্যাশার কথা জানাবেন।


যুক্তি তক্কো আর গপ্পো-এর এবারের বিষয় ‘‘খাদ্যে ভেজাল- প্রতিরোধ ও প্রতিকার। এ বিষয়ে কথা বলতে স্টুডিওতে উপস্থিত হচ্ছেন কনজিয়ুমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)-এর সভাপতি গোলাম রহমান, বিএসটিআই-এর পরিচালক কমল প্রসাদ দাস, নিওট্রিশনিস্ট শামসুন্নাহার নাহিদ এবং রাজউক-এর পরিচালক (আইন) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রোকন উদ-দৌলা।

রবিউল করিমের পরিকল্পনায়, আবদুল্লা আল মামুনের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করবেন আলমগীর হোসেন। অনুষ্ঠানটি প্রতি বুধবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে দেশটিভিতে প্রচারিত হবে।

১ এপ্রিল ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›