রাত ১২ টা ১ মি, ৪ এপ্রিল, আর টিভি

লেট নাইট কফিতে মেহজাবিন


আরটিভিতে সেলিব্রেটি লাইভ টিপস এন্ড ফান বিষয়ক অনুষ্ঠান লেট নাইট কফি। অনুষ্ঠানে এবারে অতিথি হয়ে আসছেন মডেল ও অভিনেত্রী মেহজাবিন।


লেট নাইট শো অনুষ্ঠানটি মূলত রাত জাগা দর্শকদের জন্য। যারা রাতের আলোয় নিজেদের সমস্যার জন্য সমাধান খোঁজেন। দিন বদলাচ্ছে। বদলাচ্ছে মানুষের মন-মানসিকতা। আগে যেখানে বিয়ের আগ মূহুতর্¦ পর্যন্ত বর- কণে কারো সাথে দেখা হতো না, এখন সেখানে একে অন্যকে ভালোভাবে দেখে শুনে সঠিক সিদ্ধান্ত নিতে পারে। আর বেশির ভাগ ক্ষেত্রে তো বিয়ের আগেই একটা বন্ধুত্বপূর্ন সম্পর্ক তৈরি করেন আর এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করার সময় ঘটে নানা রকম মজার সব ঘটনা।

লেট নাইট অনুষ্ঠানের মুল বিষয় বস্তু হচ্ছে সেই বন্ধুত্বপূর্ন সম্পর্কের বিভিন্ন দিক নিয়ে। যেখানে উঠে আসবে একটি সম্পর্ক গড়তে একজন অন্য জনের জন্য কিভাবে বিভিন্ন পন্থা অবলম্বন করেন। মাঝে মাঝে বিষয় অনুযায়ী অনুষ্ঠানের ধরন পরিবর্তন করা যেতে পারে। সমস্ত অনুষ্ঠানটি আর টিভির স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে এবং টেলিফোন ও ই-মেলের মাধ্যমে দর্শকদের সাথে নির্দিষ্ট ট্রপিক নিয়ে কথা বলা হবে। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে বিষয় অনুযায়ী মিউজিক ভিডিও এবং সিনেমার অংশ বিশেষ দেখানো হবে।

অনুষ্ঠানটি উপস্থাপনার আছেন সাবিলা নূর ও সিয়াম। সোহেল রানা বিদুৎতের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আর টিভিতে ৪ এপ্রিল শনিবার রাত ১২ টা ১ মিনিটে।

৪ এপ্রিল ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›