সন্ধ্যা ৭টা, ১০ এপ্রিল, আর টিভি

রুনা লায়লার সংগীতজীবনের ৫০ বছর পূর্তিতে কনসার্ট

গান গাইবেন রুনা লায়লা, কেকে ও ফাওয়াদ খান

কিংবদন্তী কণ্ঠশিল্পী রুনা লায়লার সংগীতজীবনের সূবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত 'সেলিব্রেশন অব মিউজিক' কনসার্টে গাইবেন পাকিস্থান ও বলিউড নায়ক-গায়ক ফাওয়াদ খান এবং ভারতীয় সংগীতশিল্পী কেকে। শাহ আমীর খসরু’র প্রযোজনায় ১০ এপ্রিল সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে আরটিভি। কনসার্টে প্রথমে রুনা লায়লা এরপর কেকে’র ও ফাওয়াদ খান এর পরিবেশনা।' কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৭টায়। আর সাড়ে পাঁচটা থেকে দর্শকরা আসন গ্রহণ করতে পারবে।

উর্দু ছবি জুগনুতে রুনা লায়লা গান গেয়েছেন ১৯৬৫ সালের জুন মাসে। এরপর তিনি গেয়েছেন হাজার দশেক গান। গান গেয়েছেন বাংলা, হিন্দি আর উর্দু ছবিতে। পেয়েছেন স্বাধীনতা পদক। দেশ-বিদেশে পেয়েছেন অসংখ্য পুরস্কার। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ছয়বার। উপমহাদেশের অন্যতম জনপ্রিয় শিল্পী তিনি। তাঁর সংগীতজীবনের ৫০ বছর পূর্তি হচ্ছে এবার।

অনুষ্ঠানের ভিআইপি ও প্লাাটিনাম টিকিট পাওয়া যাবে রাজধানীর অ্যাঞ্জেলস 'এন' জিপসিস, কাবাব ফ্যাক্টরি, লাবেল বিউটি স্যালন ও চারকোল স্টেক হাউজের, দ্যা স্টেইজ,জাস্ট জুস, ব্রুজ এন্ড বাইটস, বি আইসিসি ক্যাফে, ফ্লোর সিক্স্র শোরুমগুলোতে।

 

১০ এপ্রিল ২০১৫

সঙ্গীত

 >  Last ›