keramot ullashবেলা অবেলা অনুষ্ঠানে নন্দিত নরকের মাস্টার চাচা "কেরামত মওলা"

১২ জুলাই রাত ১১ টায় বেলা অবেলায় অতিথি হয়ে আসছেন অভিনেতা কেরামত মওলা। উপস্থাপনা করেছেন আসাদুজ্জামান নূর। অতিথি তাঁর যাপিত জীবনের বিভিন্ন কথা তুলে ধরবেন এ অনুষ্ঠানে।

এছাড়াও থাকবে অতিথির বিগত দিনের সব কাজ, বর্তমান অবসরের ফুটেজ, তারকার কাছের মানুষদের মন্তব্য। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার ছাত্র কেরামত মওলা ১৯৬৫ সাল থেকে একাধারে মঞ্চ, টেলিভিশন, রেডিও এবং চলচ্চিত্রে কাজ করে আসছেন।

এ পর্যন্ত তিনি ৩৬টি মঞ্চ নাটক, ১৫০টি টেলিভিশন নাটক, ১৫টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র এবং ৬টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। জনপ্রিয় লেখক হুমায়ুন আহমেদের নন্দিত নরকে মাস্টার কাকা চরিত্রে অভিনয় করেছেন তিনি। কেরামত মওলা অভিনিত উল্লেখযোগ্য চলচ্চিত্র হচ্ছে মানুষ অমানুষ, সূর্যদীঘল বাড়ি, মহানায়ক, রাজলক্ষ্মী শ্রীকান্ত, অন্য জীবন, এখনই সময়, পদ্মা নদীর মাঝি, নদীর নাম মধুমতি, নন্দিত নরকে, দীপু নাম্বার-২, দুখাই, রাবেয়া ও মোল্লা বাড়ির বউ।

বর্তমানে তিনি টেলিভিশন, ফিল্ম এবং অভিনয় বিষয়ে খন্ডকালিন শিক্ষকতা করছেন। পাশাপাশি বিটিভিতে প্রিভিউ কমিটির সদস্য হিসেবে কাজ করছেন। থিয়েটার (আরামবাগ)-এর সাবেক সভাপতি কেরামত মওলা বর্তমানে বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সভাপতিমন্ডলীর সদস্য, আইটিআই বাংলাদেশ কেন্দ্রের নির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

12 JULY II 11.00PM II DESH TV

 


 


আড্ডা ও আলোচনা

 >  Last ›