A PHP Error was encountered

Severity: Notice

Message: Trying to get property of non-object

Filename: models/sitemodel.php

Line Number: 273

মোহনার সকালে আসছেন ফাতেমা তুজ জোহরা | সাতদিন

সকাল ৮ টা, ১০ জুন, মোহনা টেলিভিশন

মোহনার সকালে আসছেন

ফাতেমা তুজ জোহরা

উপস্থাপনা: সায়মা আফরোজ
প্রযোজনা: এ.বাবুল

 

মোহনা টিভির নিয়মিত আয়োজন সঙ্গীতানুষ্ঠান আজমেরী জেমস হাউস‘মোহনার সকাল’। অনুষ্ঠানটি মোহনা টিভির স্টুডিও থেকে সরাসরি সম্প্রচারিত হয়। এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় দেশের প্রখ্যাত রবীন্দ্র ও নজরুল সঙ্গীতের শিল্পীদের।

অনুষ্ঠানটির এবারের পর্বের অতিথি জনপ্রিয় নজরুল সঙ্গীত শিল্পী ফাতেমা-তুজ-জোহরা।

ফাতেমা-তুজ-জোহরা একুশে পদকপ্রাপ্ত নজরুল সঙ্গীত শিল্পী। এ পর্যন্ত আধুনিক ও পুরনো আর নজরুল সঙ্গীত মিলিয়ে তার ১৭টি এ্যালবাম বেরিয়েছে। সংগীতে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ ফাতেমা-তুজ-জোহরা গৌরীপ্রসন্ন মজুমদার স্মৃতি সম্মাননা পুরস্কার অর্জন করে । উল্লেখ্য, প্রায় তিন যুগেরও বেশি সময় ধরে ফাতেমা-তুজ-জোহরা গানের ভুবনে বিচরণ করছেন। নজরুল সঙ্গীতের অসংখ্য গান তার কণ্ঠে প্রাণ ফিরে পেয়েছে। ১৯৮৪ সালে তার অভিনীত প্রথম টিভি নাটক ‘লাগুক দোলা’ বিটিভিতে প্রচারিত হয়। বর্তমানে বেশ কিছু চ্যানেলে গানের অনুষ্ঠানের উপস্থাপনা, টিভি নাটকে অভিনয়সহ রিয়েলিটি শোর বিচারকের দায়িত্ত্ব পালন করছেন তিনি।

মোহনার সকাল অনুষ্ঠানে দর্শকদের অনুরোধের গানের পাশাপাশি শিল্পী নিজের পছন্দের গান পরিবেশন করবেন। দর্শকরা শিল্পীর সাথে সরাসরি ফোনে কথা বলার সুযোগ পাবেন। এই অনুষ্ঠানে বিভিন্ন গুরুত্বপূর্ন তথ্যসহ প্রতিদিনের নির্দিষ্ট তারিখে ঘটে যাওয়া ঐতিহাসিক ঘটনাবলী জানিয়ে দেয়া হয়। এ.বাবুল এর প্রযোজনায় মোহনার সকাল উপস্থাপনা করেছেন সায়মা আফরোজ। আজমেরী জেমস হাউস মোহনার সকাল প্রচারিত হয় প্রতিদিন সকাল ৮ টায়।

১০ জুন ২০১৫