A PHP Error was encountered

Severity: Notice

Message: Trying to get property of non-object

Filename: models/sitemodel.php

Line Number: 273

রবীন্দ্র সরোবর থেকে সরাসরি সম্প্র্রচার কোকাকোলা আলোকিত বৈশাখ | সাতদিন

কোকাকোলা আলোকিত বৈশাখ

সকাল ৬টা ৩০ মি, ১৪ এপ্রিল, আর টিভি

রবীন্দ্র সরোবর থেকে সরাসরি সম্প্র্রচার
কোকাকোলা আলোকিত বৈশাখ

শিল্পী ইয়াসমীন মুশতারী, সালাউদ্দিন আহমেদ, শামা রহমান, ফাহিম হোসেন চৌধুরী, চন্দনা মজুমদার, কিরণ চন্দ্র রায়, শহীদ কবীর পলাশ, তানিয়া নাহিদ
প্রযোজনা মুকাদ্দেম বাবু, সেলিম দৌলা খান ও রুমানা আফরোজ
বাঙালি ঐতিহ্যের প্রধান ধারক ও বাহক বাংলা নববর্ষ। হাজার বছরের ঐতিহ্য অনুসরণ করে বাঙ্গালী জাতি পালন করে আসছে এই দিনটিকে। প্রতি বছরের ন্যায় এ বছরটিতেও এটিএন বাংলা আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠানমালা। ১৩ই এপ্রিল মধ্যরাত থেকে ১৪ই এপ্রিল মধ্য রাত পর্যন্ত প্রচার হবে এই দিবসের বিশেষ আয়োজনগুলো। ১৩ই এপ্রিল রাত ১২টা ৩০মিনিটে রবীন্দ্র সরোবর ধানমন্ডি থেকে সরাসরি সম্প্র্রচার হবে ধানমন্ডি ক্লাব লিমিটেড এবং এটিএন বাংলার যৌথ আয়োজনে বিশেষ অনুষ্ঠান ‘কোকাকোলা আলোকিত বৈশাখ’। অনুষ্ঠানের রেডিও পার্টনার- রেডিও ফুর্তি, ইভেন্ট পার্টনার-ব্লুজ কমিউনিকেশন। দুটি ভাগে বিভক্ত হয়ে অনুষ্ঠানটি প্রচার হবে। প্রথম পর্বের অনুষ্ঠান চলবে ভোর ৪.৩০ মিনিট পর্যন্ত।
রবীন্দ্র সরোবর ধানমন্ডি থেকে পহেল বৈশাখের অনুষ্ঠান (দ্বিতীয় পর্বের) ‘কোকাকোলা আলোকিত বৈশাখ’ শুরু হবে সকাল ৬টা ৩০ মিনিটে, চলবে সকাল ৮টা ৫৫ মিনিট পর্যন্ত। বাংলা বর্ষবরণের অনুষ্ঠান কোকাকোলা আলোকিত বৈশাখের প্রথম পর্বে সঙ্গীত পরিবেশন করবেন জেমস, দলছুট, নেমেসিস, বাউল শফি মন্ডল ও তার দল, অদিতি মহসিন সহ অন্যান্য শিল্পীবৃন্দ। দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন ইয়াসমীন মুশতারী, সালাউদ্দিন আহমেদ, শামা রহমান, ফাহিম হোসেন চৌধুরী, চন্দনা মজুমদার, কিরণ চন্দ্র রায়, শহীদ কবীর পলাশ, তানিয়া নাহিদ সহ অন্যান্য শিল্পীবৃন্দ। অনুষ্ঠানে সঙ্গীতের পাশাপাশি থাকবে দলীয় নৃত্য সহ অন্যান্য পরিবেশনা। নৃত্য পরিবেশন করবে বাংলাদেশ একাডেমী অব ফাইন আর্টস এর নৃত্যশিল্পী, মহাকাল নাট্যসম্প্রদায় এবং উপজাতি নৃ গোষ্ঠী। অনুষ্ঠানটি যৌথভাবে প্রযোজনা করবেন মুকাদ্দেম বাবু, সেলিম দৌলা খান ও রুমানা আফরোজ।

১৪ এপ্রিল ২০১৫