রাত ৮টা ৪০ মি, ১৯ এপ্রিল, এসএটিভি

আমার ব্যালকনি’র অতিথি

তারিক আনাম ও নিমা রহমান

প্রযোজনা: আশরাফ উজ জামান
উপস্থাপনা: শামীমা আখতার বেবী

দেশের আলোচিত তারকা ব্যক্তিত্বদের নিয়ে আড্ডা ও আলাপের অনুষ্ঠান ‘আমার ব্যালকনি’। অনুষ্ঠানটির এবারের পর্বে অতিথি হিসেবে থাকছেন বাংলাদেশের অভিনয় জগতের তারকা দম্পতি তারিক আনাম খান ও নিমা রহমান। দীর্ঘ দিন ধরে অভিনয় করে আসছেন তাঁরা দুজন এবং নিজ গুণে এ দেশের সমোঝদার দর্শকদের মনে স্থায়ী আসন করে নিয়েছেন।

তারিক আনাম একই সাথে মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন সমান তালে। অভিনয়ের ফাঁকে ফাঁকে নাটকও পরিচালনা করেছেন। এ ছাড়া নির্দেশনা দিয়েছেন মঞ্চে। তারিকা আনাম খান-এর আরেকটি বড় পরিচয় হল তিনি একজন মুক্তিযোদ্ধা।

অপরদিকে নিমা রহমান বর্তমানে অভিনয় থেকে কিছুটা দূরে থাকলেও এক সময় মঞ্চ ও টিভি নাটকে নিয়মিত অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন এবং পেয়েছেন জনপ্রিয়তা। খুব ছোটবেলায় মাত্র আড়াই বছর বয়সে টিভি পর্দায় ছড়া গান গেয়ে তিনি মিডিয়া জগতে যাত্রা শুরু করেন।

‘আমার ব্যালকনি’ অনুষ্ঠানে আলাপচারিতায় দর্শকদের কাছে তুলে ধরা হবে তাঁদের শৈশব, কৈশোর, তারুণ বয়সের স্মৃতিময় ঘটনা, বর্তমান ব্যস্ততা, সংসার কিংবা জীবন দর্শন, মূল্যবোধ, পরিবার টানাপোড়েনের গল্প। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শামীমা আখতার বেবী। আশরাফ উজ জামানের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচারিত হবে রবিবার রাত ৮টা ৪০ মিনিটে।

সাতদিন/এমজেড

১৯ এপ্রিল ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›