রাত ৮টা, ২১ এপ্রিল, বৈশাখী টেলিভিশন

শুধুই আড্ডায় জুয়েল আইচ

গ্রন্থনা ও পরিচালনা: পলাশ মাহবুব
উপস্থাপনা: নাবিলা


বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় সেলিব্রেটি আড্ডার অনুষ্ঠান শুধুই আড্ডার এবারের আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন জাদুশিল্পী জুয়েল আইচ। অনুষ্ঠানে তিনি বলেছেন তাঁর সম্পর্কে জানা-অজানা নানা কথা, সফলতার গোপন রহস্য। অকপটে স্বীকার করেছেন নিজের দোষ-গুণ, ভালো ও মন্দ লাগার কথা। এছাড়া দর্শকদের পাঠানো নানা ধরণের প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি।


জাদুশিল্পী হিসেবে বেশি পরিচিত হলেও জুয়েল আইচের রয়েছে আরও অনেক পরিচয়। তিনি একজন বংশীবাদক, চিত্রশিল্পী এবং ইউনিসেপ-এর এডভোকেট। তাঁর আরেকটি বড় পরিচয় হল তিনি একজন মুক্তিযোদ্ধা। জুয়েল আইচের জন্ম বরিশালে। তাঁর ছোটবেলা কেটেছেন পিরোজপুরে। ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ শিক্ষ সমাপ্ত করে তিনি শিক্ষকতাকে পেশা হিসেবে নেন।

ছোটবেলায় বেদেদের কাছে যাদু দেখে তিনি যাদু শিল্পের প্রতি আকৃষ্ট হন। এরপর বিভিন্ন জায়গায় যাদু দেখে তাঁর এ বিষয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয় এবং নিজেও যাদুর চর্চা শুরু করেন। তিনি মঞ্চে প্রথম যাদু দেখান ১৯৭২ সালে। প্রচার মাধ্যমে তাঁর যাদু প্রথম প্রচারিত হয় ১৯৭৯ সালে। অনুষ্ঠানে তিনি কথা বলেছেন তাঁর জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে। রাতের সৌন্দর্য উপভোগ করার পাশাপাশি উপস্থাপকের সঙ্গে তাঁর স্মৃতি বিজরিত স্থানে বেড়িয়েছেন।

নাবিলা’র উপস্থাপনা এবং পলাশ মাহবুবের গ্রন্থনা ও পরিচালনায় অলিম্পিক এনার্জি প্লাস শুধুই আড্ডা প্রচারিত হবে সপ্তাহের প্রতি মঙ্গলবার রাত ৮টায় বৈশাখী টেলিভিশনে।

সাতদিন/এমজেড

২১ এপ্রিল ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›