সন্ধ্যা ৭ টা ৩০ মি, ২৩ এপ্রিল, আর টিভি

আর রান্না'য় আসছেন

সঙ্গীতশিল্পী লুইপা

উপস্থাপনা: তুলনা
প্রযোজনা: শিবলী জিয়া


সেলিব্রেটিদের নিয়ে রান্নার অনুষ্ঠান 'আর রান্না'। অনষ্ঠানের প্রতি পর্বে একজন তারকা উপস্থিত থেকে রান্না করেন। অনুষ্ঠানে তিনি রান্না করে দেখান তার পছন্দের মজাদার একটি রেসিপি এবং একজন পুষ্টিবিদ কথা বলেন সেলিব্রেটির রান্না করা রেসিপি নিয়ে।


এবারের পর্বে উপস্থিত থাকছে চ্যানেল আই সেরা কণ্ঠ তারকা সঙ্গীতশিল্পী লুইপা এবং তার সাথে থাকবেন এ্যাপোলো হসপিটালস ঢাকার প্রধান ডায়েটিশিয়ান তামান্না চৌধুরী প্রধান শেফ হিসেবে আছেন রন্ধনবিদ টনি খান।

২০১০-এর সেরাকণ্ঠের কণ্ঠশিল্পী লুইপা। চ্যানেল আইতে নিয়মিত উপস্থাপনা করার পাশাপাশি প্লেব্যাক এবং স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। আহমেদ ইমতিয়াজ বুলবুলের সুর সঙ্গীতায়োজনে একটি চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছেন তিনি। এছাড়া শখের বসে গিয়াস উদ্দিন সেলিমের ‘পালিয়ে বিয়ে’ এবং ‘বৃষ্টি বালিকা’ নামে আরও একটি নাটকে কাজ করেছেন লুইপা। ব্যতিক্রমধর্মী ব্যান্ডদল ধারকের তিনি অন্যতম সদস্য। কবির বকুলের কথায় ঝংকারের সুর ও সঙ্গীতায়োজনে একটি মিক্স অ্যালবামে কণ্ঠ দিয়েছেন এই শিল্পী।

শিবলী জিয়ার প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছে মডেল- অভিনেত্রী তুলনা। আর রান্না প্রচারিত হয় আরটিভিতে প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে।

২৩ এপ্রিল ২০১৫

ম্যাগাজিন

 >  Last ›