সকাল ৮টা ৩০ মি, ২৮ এপ্রিল, এশিয়ান টিভি

ইয়ং স্টার-এ

সানজিদা তন্ময় ও সাব্বির আহমেদ

উপস্থাপনা: দেবাশিষ বিশ্বাস
প্রযোজনা: ইমরান আলি

এশিয়ান টিভির সেলিব্রেটদের নিয়ে আড্ডা অনুষ্ঠান 'ইয়ং স্টার'। সাপ্তাহিক এ আড্ডানুষ্ঠানের প্রতিটি পর্বে দুজন তারকাকে আমন্ত্রণ জানানো হয়। এবারের পর্বে অতিথি হয়ে আসছেন এ সময়ের জনপ্রিয় দুজন চলচ্চিত্র তারকা সানজিদা তন্ময় ও সাব্বির আহমেদ। তাদের সঙ্গে উপস্থাপক হিসেবে থাকবেন দেবাশিষ বিশ্বাস।

ভিট চ্যানেল আই মডেল প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসেন সানজিদা তন্ময়। তিনি নাটক এবং চলচ্চিত্র দু মাধ্যমেই কাজ করে যাচ্ছেন। তিনি রিয়াজুল রিজুর পরিচালনায় ‘বাপজানের বায়েস্কাপ’ এবং সাইফ চন্দনের ‘টার্গেট’ নামে দুটি ছবিতে কাজ করেছেন।

মাগুরা’র ছেলে সাব্বির মঞ্চে অভিনয়ের মাধ্যমে তাঁর ক্যারিয়ার শুরু করেন ১৯৯৭ সালে। তিনি ১৯৯৭ সালে মাগুরার চিলড্রেন থিয়েটার, ১৯৯৯ সালে অন্যনা থিয়েটার এবং ২০০৫ সাল থেকে ঢাকার ‘প্রাঙ্গণেমোর’ নাট্যদলে অভিনয় করছেন। সাব্বির ছোট পর্দায় অভিনয় শুরু করেন ২০০৭ সালে। এরপর বহু টিভি নাটকে তাঁকে দেখা গেছে। সম্প্রতি তাঁর বড় পর্দায় অভিষেক ঘটেছে চলচ্চিত্র ‘হরিযূপিয়া’য় অভিনয়ের মাধ্যমে।

ইমরান আলির প্রযোজনায় ইয়ং স্টার প্রচারিত হবে ২৭ এপ্রিল সোমবার রাত ১০ টায় এবং পুনঃপ্রচার করা হবে পরদিন সকাল ৮টা ৩০ মিনিটে এশিয়ান টিভিতে।

২৮ এপ্রিল ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›