রেসি

সন্ধ্যা ৭ টা ৩০ মি, ৩০ এপ্রিল, আর টিভি

আর রান্না'য় চিত্রনায়িকা রেসি

উপস্থাপনা: তুলনা আল হারুন
প্রযোজনা: শিবলী জিয়া


সেলিব্রেটিদের নিয়ে রান্নার অনুষ্ঠান 'আর রান্না'। অনষ্ঠানের প্রতি পর্বে একজন তারকা উপস্থিত থেকে রান্না করেন। অনুষ্ঠানে তিনি রান্না করে দেখান তার পছন্দের মজাদার একটি রেসিপি এবং একজন পুষ্টিবিদ কথা বলেন সেলিব্রেটির রান্না করা রেসিপি নিয়ে।

এবারের পর্বে উপস্থিত থাকছেন চিত্রনায়িকা রেসি এবং তার সাথে থাকবেন এ্যাপোলো হসপিটালস ঢাকার প্রধান ডায়েটিশিয়ান তামান্না চৌধুরী প্রধান শেফ হিসেবে আছেন রন্ধনবিদ টনি খান।

২০০৫ সালে বুলবুল জিলানী পরিচালিত নীল আঁচল ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় কাজ শুরু করেন রেসি। প্রযোজক অভিনেতা ডিপজলের নায়িকা হিসেবেই পরিচিত তিনি। ২০১২ সিনেমা জগত থেকে সাময়িক বিরতি নেন। এ পর্যন্ত ৩৫টির বেশি ছবিতে কাজ করেছেন। বড় পর্দার পাশাপাশি অভিনয় করেছেন ছোট পর্দায়। ঈদে প্রচারিত রেসি অভিনিত 'ভিলেন' নামক নাটকটি বেশ দর্শক-প্রিয়তা পায়। এরই নাম ভালোবাসা’, ‘অবুঝ শিশু‘, ‘চেহারা’, ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’ তার অভিনিত ছবিগুলোর মধ্যে অন্যতম।

শিবলী জিয়ার প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছে মডেল- অভিনেত্রী তুলনা আল হারুন। আর রান্না প্রচারিত হয় আরটিভিতে প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে।

৩০ এপ্রিল ২০১৫

ম্যাগাজিন

 >  Last ›