সন্ধ্যা ৬টা ৪৫ মি, ১ মে, এনটিভি

বন্ধু তোমারই খোঁজে’র অতিথি

ইলিয়াস কাঞ্চন

উপস্থাপনা: ইভান
পরিকল্পনা ও প্রযোজনা: জাহাঙ্গীর চৌধুরী

ভীন্নধর্মী এক আড্ডার অনুষ্ঠান ‘বন্ধু তোমারই খোঁজে’ যার প্রতিটি পর্বে একজন বরেণ্য ব্যক্তিত্বকে আমন্ত্রণ জানানো হয়। উপস্থাপকের সাথে কথপোকথনে বেরিয়ে আসে আমন্ত্রিত অতিথির অতিত জীবনের ঘনিষ্ট বন্ধুদের গল্প। সেই সব বন্ধুরা যাদের’কে ছাড়া অতিথির জীবন হয়তো অপূর্ণ থেকে যেত কিন্তু তাদের সাথে দেখা নেই বহু দীন ধরে। অনুষ্ঠানের এক পর্যায়ে আমন্ত্রিত বরেণ্য ব্যক্তির এমনই এক ঘনিষ্ট বন্ধুকে হাজির করা হয় যার সাথে অতিথির দীর্ঘ দিন যোগাযোগ নেই। এভাবেই জমে উঠে এক প্রাণবন্ত আড্ডা।

অনুষ্ঠানটির এবারের পর্বের অতিথি হিসেবে থাকছেন চলচ্চিত্র অভিনয়শিল্পী ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। নব্বই দশকের রূপালী পর্দার একজন জনপ্রিয় নায়ক। ১৯৭৭ সালে বসুন্ধরা ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন তিনি। বেদের মেয়ে জোছনা ছবিতে তিনি নায়কের ভূমিকায় অভিনয় করেন যা এখন পর্যন্ত বাংলাদেশের সর্বাধিক ব্যবসাসফল ও জনপ্রিয় চলচ্চিত্র হিসেবে স্বীকৃত। কাঞ্চন ২৫০টিও বেশী চলচ্চিত্রে অভিনয় করেছেন। বর্তমানে নিরাপদ সড়ক চাই আন্দোলনের পুরোধা ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক নিরাপদ জীবন' শ্লোগানে সামাজিক আন্দলনে কাজ করে যাচ্ছেন পাশাপাশি টেলিভিশন নাটকে অভিনয় করছেন।

অনুষ্ঠানটি প্রযোজনা করছেন জাহাঙ্গীর চৌধুরী। উপস্থাপনা করছেন ইভান সাইর। প্রচার হচ্ছে প্রতি শুক্রবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে

১ মে ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›