সন্ধ্যা ৭টা ৫০ মি, ৭ মে, একুশে টেলিভিশন

মিডিয়া গসিপ' এ

চিত্রনায়িকা দীপালি এবং পরিচালক মনিরুল ইসলাম সোহেল

উপস্থাপনা: তানভীর তারেক
প্রযোজনা: ইসরাফিল শাহীন

মিডিয়ার সাম্প্রতিক সময়ের আলোচিত ভিন্ন ভিন্ন বিষয় এবং তারকাদের খোঁজ-খবর নিয়ে নির্মিত হয়েছে সেলিব্রেটি শো 'মিডিয়া গসিপ। অনুষ্ঠানটির প্রতি পর্বে হট সীটে অতিথি হিসেবে থাকেন একজন জনপ্রিয় তারকা এবং একজন মিডিয়া ব্যাক্তিত্ব। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন তানভীর তারেক এবং প্রযোজনা করেছেন ইসরাফিল শাহীন।

এবারের পর্বে হট সীটের অতিথি চিত্রনায়িকা দীপালি এবং 'স্বপ্ন যে তুই' চলচ্চিত্রের পরিচালক মনিরুল ইসলাম সোহেল। ২০১৪ সালে নভেম্বরে ৪০টি হলে মুক্তি দেয়া হয় ছবিটি। আঁচল ও ইমন অভিনিত 'স্বপ্ন যে তুই' ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

এক সময়ের ছোট পর্দার অভিনেত্রী দীপালি আহমেদ আজিম টিটু পরিচালিত 'পায়রা' ছবিতে অভিনয় করে নাম লেখান রূপালী পর্দায়। সম্প্রতি সোহেল-বাবু পরিচালিত 'বাজে ছেলে' এবং ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘মিশন মাদ্রিদ’ নামক নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন দীপালি। দুটি চলচ্চিত্রেই বাপ্পী চৌধুরীর বিপরীতে অভিনয় করবেন তিনি।

মিডিয়া গসিপের নিয়মিত সেগমেন্ট হট সিট ছাড়াও নিউজ ফ্ল্যাশ সেগমেন্টে দেশ-বিদেশের মিডিয়ার চলমান ঘটনার সর্বশেষ আপডেট জানানো হবে দর্শক-শ্রোতাদের। সেলিব্রেটি গসিপ শো 'মিডিয়া গসিপ প্রচারিত হবে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে একুশে টেলিভিশনে।

৭ মে ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›