রাত ৮টা ১৫ মি, ১২ মে, দেশটিভি

পাড়া বেড়ানো বুড়ি’তে থাকছেন

ওয়ার্দা রিহাব ও তাঁর পরিবার

উপস্থাপনা সুষমা সরকার
প্রযোজনা সুমন সাহা

পাড়া বেড়ানো বুড়ি অনুষ্ঠানের প্রতি পর্বে উপস্থাপক একজন সেলিব্রেটির বাসায় গিয়ে তাঁর পরিবারের সদস্যদের সাথে আড্ডা দিয়ে থাকেন। আর আড্ডার ফাঁকে ফাঁকে সেলিব্রেটির পরিবারের সদস্যরা অংশ নেন মজার মজার সব খেলায়। প্রত্যেক খেলায় অংশগ্রহণকারীদের জন্য থাকছে আকর্ষণীয় সব উপহার। অনুষ্ঠানটির এবারের পর্বে অংশ নিবেন নৃত্যশিল্পী ওয়ার্দা রিহাব ও তাঁর পরিবার।

উল্লেখ্য, নৃত্যশিল্পী ওয়ার্দা রিহাব ও তাঁর দল ধৃতি নর্তনালয় বর্তমানে ব্যস্ত সময় পার করছেন। ১০ মে কলকাতায় ‘শ্যামা’ নৃত্যনাট্যের মঞ্চায়ন শেষে দেশে ফেরার কথা তাঁর। আগামী ১৩ মে তিনি ও তাঁর দল জাতীয় জাদুঘর মিলনায়তনে নৃত্যনাট্যটি পরিবেশন করবেন।

বাংলাদেশের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ছায়ানটে ওয়ার্দা নাচ শিখেছেন। সেই সুবাধে বাংলাদেশের প্রখ্যাত নৃত্যশিল্পী বেলায়েত হোসেব খান, শর্মিলা বন্দ্যোপাধ্যায় এবং তামান্না রহমানের কাছে তিনি শেখার সৌভাগ্য অর্জন করেন। এরপর তিনি নৃত্যে উচ্চতর শিক্ষা নেন কলাবতী দেবীর কাছে। থৈবা সিং এবং ওঝা রণজীৎ-এর কাছে তিনি মনিপুরি মার্শাল আর্ট শিখেন যা ‘থান টা’ নামে পরিচিত।

সুমন সাহার প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন সুষমা সরকার। প্রতি মঙ্গলবার রাত ৮টা ১৫ মিনিটে অনুষ্ঠানটির প্রচারিত হয়।

সাতদিন/এমজেড

১২ মে ২০১৫

ম্যাগাজিন

 >  Last ›