সকাল ৮টা ৪৫মি, ১৩ মে, এন টিভি

কে আমি

পরিচালনা: ওয়াকিল আহমেদ
অভিনয়: ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, পূর্ণিমা, প্রবীর মিত্র, আলীরাজ

অপরূপ সৌন্দর্যের লীলাভূমি বাহাদুরপুরে বসবাস করে তিন বন্ধু এ টি এম হায়দার, জাকারিয়া (আলীরাজ) এবং হাবিব খান (সুভ্রত)। জাকারিয়া ও হাবিব গরুর খামারী এবং এ টি এম হায়দার পেশায় উকিল। হাবিব খান বাহাদুরপুরে দ্বীপ কাকাতুয়া নামে এক বিশাল জায়গা সরকারের কাছ থেকে বরাদ্দ নেয়। ব্যাপারটা একদমই পছন্দ করেন না স্থানীয় প্রভাবশালী ব্যক্তি অত্যাচারী জমিদার বংশের সন্তান নাসির বাট (ড্যানি সিডাক)। নাসির বাট হাবিব খানের ছোট ছেলে হামিদের সামনেই মিথ্যা গরু চোরের অপবাদ দিয়ে হাবিব খানের সমস্ত সম্পদ নিজের নামে সাক্ষর করিয়ে নিয়ে তাকে হত্যা করে। হামিদকেও হত্যা করার হুকুম দেয় কিন্তু নাসির বাটের সহচর হেদায়েতের দয়ায় সে প্রাণে রক্ষা পায়। রাতের অন্ধকারে বাহাদুরপুর ছেড়ে ছোট হামিদ পালিয়ে যায় আমিরাবাদ শহরে। সেখানে রহিম রহমান নামে এক লোকের কাছে আশ্রয় পায়।

সময়ের পরিক্রমায় কেটে যায় বারটি বছর। এবার নাসির বাটের চোখ পরে তার মেয়ে নীলিমা ও তার সম্পদের দিকে। জাকারিয়া নিজের মেয়ে ও সম্পদ রক্ষার জন্য আরেক বন্ধু এ টি এম হায়দারের সঙ্গে আলোচনা করে সি এই ডি পুলিশ অফিসার শফিক আহমেদের সহযোগীতায় অত্যাচারী খুনি নাসির বাটের ভদ্রতার আড়ালে থাকা শয়তানের মুখোশ একদিন উম্মোচন করে। হামিদ (আকাশ) তার পিতৃ হত্যার প্রতিশোধ নেয়।

ওয়াকিল আহমেদ এর পরিচালনায় কে আমি আজ সকাল ৮ টা ৪৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে। এতে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, পূর্ণিমা, প্রবীর মিত্র, আলীরাজ, ড্যানি সিডাক প্রমূখ।

১৩ মে ২০১৫

মুভি

 >  Last ›