সন্ধ্যা ৭টা ৪৫ মি,১৮ মে, দেশ টিভি

সিনেমা এক্সপ্রেস'এর অতিথি

মডেল অভিনেত্রী প্রসূন আজাদ

উপস্থাপনা: আমব্রিন
প্রযোজনা: রেজওয়ানুল কবির মাসুম

চলচ্চিত্র বিষয়ক ধারাবাহিক অনুষ্ঠান ‘ফেয়ার এ্যান্ড লাভলী সিনেমা এক্সপ্রেস’। বাংলাদেশী চলচ্চিত্রের নানা খবরাখবর, সাম্প্রতিক চলচ্চিত্রের শুটিং-দৃশ্য ধারণ ও প্রচার, তারকাদের সাক্ষাৎকার, মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের গান ও দর্শক মতামত, চলচ্চিত্রবোদ্ধাতের মতামত, চলচ্চিত্রের একজন তারকা অতিথির সাথে আড্ডা নিয়ে সাজানো হয় অনুষ্ঠান ‘সিনেমা এক্সপ্রেস’। এবারের পর্বে তারকা অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে মডেল ও অভিনেত্রী প্রসূন আজাদকে।

২২ মে মুক্তি পেতে যাচ্ছে প্রসূন আজাদ অভিনীত চলচ্চিত্র 'অচেনা হৃদয়' । ছবিটিতে প্রসূনের বিপরীতে অভিনয় করেছেন ইমন। ত্রিভুজ প্রেমের ও অ্যাকশন নির্ভর ছবিটির চিত্রনাট্যকার ও পরিচালক এসআই খান।

মডেল এবং অভিনেত্রী প্রসুন আজাদ ২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করেন। অবকুন্ঠন নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোট পর্দায় তার অভিনয় জীবনের শুরু। এরপর, ডাবল ৪২০, শহরের নতুন বালিকা, একটি মৃত্যুর স্বপ্ন, টকেটিভ ইত্যাদি নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পান। এছাড়া বিপ্লব হায়দার পরিচালিত ফিল মাই লাভ চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রসূন। তিনি গিয়াস উদ্দিন সেলিমের সহকারী পরিচালক হিসেবে কাজ করেন মনপুরা চলচ্চিত্রে। বর্তমানে অভিনয়ের পাশাপাশি একাধিক ব্র্যান্ডের টেলিভিশন বিজ্ঞাপনে ফ্যাশন মডেল হিসেবেও কাজ করছেন।

আমব্রিন এর উপস্থাপনায় সিনেমা 'এক্সপ্রেস' প্রচারিত হয় প্রতি সোমবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন রেজওয়ানুল কবির মাসুম।

১৮ মে ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›