সকাল ৭টা ৩০ মি, ২০ মে, এটিএন বাংলা

তাজা চায়ের চুমুকে'র অতিথি

প্রকৌশলী মো. আবদুস সোবহান

উপস্থাপনা: কবীর তিথী এবং ইমতু
পরিচালনা: মোশতাক হোসেন মাশুক


পরিবেশ ও প্রতিবেশ ব্যবস্থার সংরক্ষণ ও উন্নয়নে নিয়োজিত স্বেচ্ছাব্রতী সামাজিক সংগঠন 'পরিবেশ বাঁচাও আন্দোলন' (পবা) র নির্বাহী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সোবহান আসছেন 'তাজা চায়ের চুমুকে' অনুষ্ঠানে।


এটিএন বাংলার প্রতিদিনের অনুষ্ঠান ‘তাজা চায়ের চুমুকে’। অনুষ্ঠানের প্রতিটি পর্বে তুলে ধরা হয় গ্রাম বাংলার ঐতিহ্য, সংস্কৃতি ও প্রকৃতিকে। অনুষ্ঠানে আরও থাকে সেদিন সম্পর্কে জানা অজানা নানান তথ্য, জন্মগ্রহণকারিদের তথ্য, আবহাওয়া, রাশিফল, বিউটি টিপস, বাংলার গান, শিল্প-সাহিত্যের খবরাখবর এবং একজন অতিথির সঙ্গে আড্ডা।

তাজা চায়ের চুমুকে'র এ পর্বের অতিথি মো. আবদুস সোবহান দীর্ঘদিন 'পরিবেশ বাঁচাও আন্দোলন' (পবা)র সাথে কাজ করছেন। প্রকৃতি ও মানুষের সম্পর্ক স্থিতিশীল করা, চলমান ও সম্ভাব্য পরিবেশ বিপর্যয়ে মানুষ ও জীবজগতের অস্তিত্ব রক্ষায় উন্নয়ন কার্যক্রম পরিচালনায় সমাজকে সচেতন ও সুসংগঠিত করা এবং বিদ্যমান আইনী ও প্রাতিষ্ঠানিক কাঠামো মূল্যায়ন ও যুগোপযোগীকরণে সংশ্লিষ্ট সকলকে উদ্বুদ্ধ করা-সংঘটনটির প্রধান লক্ষ্য।

কবীর তিথী এবং ইমতুর উপস্থাপনা এবং মোশতাক হোসেন মাশুক এর পরিচালনায় ‘তাজা চায়ের চুমুকে’ এটিএন বাংলায় প্রচার হবে সকাল ৭টা ৩০ মিনিটে।

২০ মে ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›