সন্ধ্যা ৭টা ৪৫ মি, ২০ মে, দেশটিভি

যুক্তি তক্কো আর গপ্পো-এর এবারের বিষয়

রাজনীতির সেকাল একাল

অতিথি: অজয় দাশ গুপ্ত, আখতার উজ্জামান, সৈয়দ মনজুরুল ইসলাম এবং রাশেদ খান মেনন
উপস্থাপনা: আবদুল্লা আল মামুন
প্রযোজনা: আলমগীর হোসেন


‘যুক্তি তক্কো আর গপ্পো’ একটি টকশো। তবে এর উপস্থাপন গতানুগতিক টকশোর চেয়ে আলাদা। এটি বিষয় ভিত্তিক, প্রতিটি পর্বে নতুন নতুন বিষয়ে আলোচনা করা হবে। আলোচকদের মধ্যে থাকবেন উক্ত বিষয় সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ আর সেই সাথে থাকবেন একজন সঞ্চালক। গল্প হবে, আড্ডা হবে, কথার বিপরীতে কথা হবে, হবে যুক্তি খন্ডন। এই আড্ডা জীবনঘনিষ্ট বিভিন্ন বিষয়গুলো নিয়ে যে ভিন্ন ভিন্ন মতগুলি রয়েছে সবগুলো মতকে এক জায়গায় নিয়ে আসার একটা প্রয়াস। এখানে বিভিন্ন মতের পক্ষে-বিপক্ষে নানারকম যুক্তি তর্ক উপস্থিত হবে, যার লক্ষ্য থাকবে দিনশেষে এই আলোচনা এবং তর্ক যেন দর্শকের ভাবনার খোরাক জোগায়। অনুষ্ঠানটিকে সরাসরি দর্শকদের সঙ্গে সম্পৃক্ত করার জন্য থাকবে দর্শক মতামত। দর্শকরা আলোচ্য বিষয় নিয়ে তাদের অভিযোগ ও প্রত্যাশার কথা জানাবেন।


যুক্তি তক্কো আর গপ্পো-এর এবারের বিষয় ‘রাজনীতির সেকাল একাল’। এ বিষয়ে কথা বলতে স্টুডিওতে উপস্থিত হচ্ছেন দৈনিক সমকাল-এর সহযোগী সম্পাদক অজয় দাশ গুপ্ত, ডাকসুর সাবেক ভিপি আখতার উজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সৈয়দ মনজুরুল ইসলাম এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকরের মন্ত্রী রাশেদ খান মেনন।

রবিউল করিমের পরিকল্পনায় ও করবেন আলমগীর হোসেন-এর প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আবদুল্লা আল মামুন। অনুষ্ঠানটি প্রতি বুধবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে দেশটিভিতে প্রচারিত হয়।

সাতদিন/এমজেড

২০ মে ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›