রাত ৯টা ২০ মি, ২৫ মে ও দুপুর ১২টা ২০ মি, ২৬ মে, যমুনা টিভি

‘চলতে চলতে’র অতিথি

আবদুল মাতলুব আহমেদ

উপস্থাপনা: শিহাব সিন্ধু
প্রযোজনা: ফয়সাল আহমেদ


বিভিন্ন ক্ষেত্রে সফল ও গুণী ব্যক্তিদের নিয়ে আলাপচারিতার অনুষ্ঠান ‘চলতে চলতে’। অনুষ্ঠানটির প্রতি পর্বে আমন্ত্রিত অতিথিকে নিয়ে হাঁটতে হাঁটতে খুব সহজ সাবলিল পরিবেশে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ করেন উপস্থাপক। অনুষ্ঠানটির এবারের পর্বে অতিথি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) নবনির্বাচিত সভাপতি ও নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদ।


উল্লেখ্য, ১৯৮২ সালে প্রতিষ্ঠিত নিটল-নিলয় গ্রুপ এদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে বিশাল ভূমিকা রেখেছে। মোটরগাড়ি আমদানি থেকে শুরু করে, অ্যাসেম্বল করা, সার্ভিস দেয়া, বিক্রি করা, এ খাতে অর্থায়ন ইত্যাদি মোটরগাড়ি সংক্রান্ত প্রায় যাবতীয় কাজের সাথেই আমাদের প্রতিষ্ঠান জড়িত। এছাড়া আমাদের অন্যান্য শিল্প রয়েছে যেমনঃ সিমেন্ট শিল্প, চিনি শিল্প, কাগজ শিল্প ইত্যাদি। শিল্পের বাইরে আমাদের লিজ ফাইন্যান্স কোম্পানি এবং ইনস্যুরেন্স কোম্পানি রয়েছে। মোটামুটি নিটল-নিলয় গ্রুপ বর্তমানে প্রায় ৩ হাজার কোটি টাকার একটি প্রতিষ্ঠান। নিটল-নিলয় গ্রুপে এখন প্রায় ১০ থেকে ১২টি কোম্পানি রয়েছে এবং প্রায় ৭ হাজার অফিসার এ সকল কোম্পানিতে কর্মরত রয়েছেন।

ফয়সাল আহমেদের প্রযোজনায় ‘চলতে চলতে’ অনুষ্ঠানটি যমুনা টেলিভিশনে প্রচারিত হয় প্রতি সোমবার রাত ৯টা ২০ মিনিটে। অনুষ্ঠানটি পূনঃপ্রচার করা হয় পরদিন মঙ্গলবার দুপুর ১২টা ২০ মিনিটে।

সাতদিন/এমজেড

২৫ মে ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›