বিকাল ৫টা ৩০ মি, ২৬ মে, চ্যানেল আই

‘কথা প্রসঙ্গে’র অতিথি মাহিয়া মাহি

গ্রন্থনা ও উপস্থাপনা: তানভীর তারেক
প্রযোজনা: জামাল রেজা ও মোস্তাফিজুর রহমান নান্টু


তারকা ব্যক্তিত্বদের নিয়ে চ্যানেল আই-এর আড্ডার অনুষ্ঠান ‘কথা প্রসঙ্গে’র এবারের পর্বের অতিথি এ সময়ে জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সাম্প্রতিক সময়ে জাজ মাল্টিমিডিয়ার সাথে সম্পর্ক ছিন্ন করে মিডিয়া জগতে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেন তিনি।


১৯৯০ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন মাহিয়া মাহি। তাঁর শৈশব কেটেছে ঢাকা শহরে। ২০১২ সালে মাহিয়া মাহি চলচ্চিত্র জগতে পা রাখেন ‘ভালোবাসার রং’ শিরোনামের চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে। অতি অল্প বয়সে নায়িকা হিসেবে অভিনয় জগতে প্রবেশ করে আলোড়ন সৃষ্টি করেন তিনি।

২০১৩ সালে মাহি ৪টি চলচ্চিত্রে অভিনয় করেন এবং প্রায় সবগুলো চলচ্চিত্রই ব্যবসায়িক সাফল্য পায়। ২০১৪ সালে মাহি’র আরও চারটি চলচ্চিত্র মুক্তি পায়। তার মধ্যে ‘অগ্নি’ ও সদ্য মুক্তি পাওয়া ‘দেশা: দ্য লিডার’ চলচ্চিত্র জগতে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। বর্তমানে তিনি ‘অগ্নি টু’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত আছেন যেটি জাজ মাল্টিমিডিয়ার সাথে তাঁর শেষ কাজ বলে ধারণা করা হচ্ছে।


জামাল রেজা ও মোস্তাফিজুর রহমান নান্টু’র প্রযোজনায় ‘কথা প্রসঙ্গে’ অনুষ্ঠানটি গ্রন্থনা ও উপস্থাপনা করছেন তানভীর তারেক। অনুষ্ঠানটি চ্যানেল আই’তে প্রচারিত হয় সপ্তাহের প্রতি মঙ্গলবার বিকাল ৫টা ৩০ মিনিটে।

সাতদিন/এমজেড

২৬ মে ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›