বিকাল ৩টা ৪৫মি, ৩১ মে, এটিএন বাংলা

জাতীসংঘ শান্তিরক্ষী দিবসের অনুষ্ঠান

বিশ্ব শান্তির জন্য

অতিথি: ক্যাপ্টেন এম শরিফ উদ্দিন ভুইয়া, গ্রুপ ক্যাপ্টেন সৈয়দ সাঈদুর রহমান ও লেঃ কর্ণেল মোঃ জাহাঙ্গীর আলম
উপস্থাপনা: হাসান আহমেদ চৌধুরী কিরণ
পরিচালনা: সেলিম দৌলা খান


২৯ মে পালিত হলো আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস। এই দিবসটি উপলক্ষ্যে এটিএন বাংলা ‘বিশ্ব শান্তির জন্য’ শীর্ষক বিশেষ আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেছে। এতে অতিথি হিসেবে উপস্থিত থাকছেন ক্যাপ্টেন এম শরিফ উদ্দিন ভুইয়া, (এস)এএফডব্লিউসি, পিএসসি, বিএন, পরিচালক, নৌ প্রশিক্ষণ এবং নৌ শিক্ষা পরিদপ্তর, নৌবাহিনী সদর দপ্তর, ঢাকা, গ্রুপ ক্যাপ্টেন সৈয়দ সাঈদুর রহমান, পিএসসি, অধিনায়ক অপারেশন উইং, বিমান বাহিনী ঘাটি বাশার এবং লেঃ কর্ণেল মোঃ জাহাঙ্গীর আলম, পিএসসি, জিএসও-১ (ফরেন এ্যাফেয়ার্স এন্ড প্রটোকল), প্রধানমন্ত্রীর কার্যালয়, সশস্ত্র বাহিনী বিভাগ, ঢাকা ক্যান্টনমেন্ট।


বিশ্বশান্তির জন্য কাজ করতে গিয়ে জাতিসংঘ শান্তিরক্ষী বাহিনীতে অংশগ্রহণকারী সদস্যদের আত্মত্যাগের প্রতি গভীর কৃতজ্ঞতা ও যথোচিত সম্মানপূর্বক স্মরণ করতেই ২০০৩ সাল থেকে এই দিবসটি পালন করা হয়। পাশাপাশি দায়িত্বরত সেনা কর্মকর্তাদের মধ্যে কর্তব্য পরায়ণতা, সর্বোৎকৃষ্ট পেশাদারিত্ব, নিষ্ঠা ও সততার মানসিকতা তৈরি করাও এই দিবস পালনের একটি উদ্দেশ্য।

আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০১৫ উদযাপন উপলক্ষে এটিএন বাংলায় এই বিশেষ অনুষ্ঠানটি প্রচারিত হবে ৩১ মে বিকাল ৩টা ৪৫মিনিটে। সেলিম দৌলা খানের পরিচালনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন হাসান আহমেদ চৌধুরী কিরণ।

সাতদিন/এমজেড

৩১ মে ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›