সকাল ৭টা ৩০ মি ১ জুন, এটিএন বাংলা

তাজা চায়ের চুমুকে'র অতিথি

খল অভিনেতা ডন

উপস্থাপনা: কবীর তিথী এবং ইমতু
পরিচালনা: মোশতাক হোসেন মাশুক


নব্বইয়ের দশকের আলোচিত খলনায়ক ডন।এ পর্যন্ত প্রায় পাঁচ শতাধিক ছবিতে অভিনয় করেছেন। প্রয়াত অভিনেতা সালমান শাহ অভিনীত ২৭টি সিনেমার ২৩টিতে খল চরিত্রে ছিলেন তিনি।১৯৯১ সালে বিএফডিসির নতুন মুখের সন্ধানে অডিশন অকৃতকার্য হন ডন।


সোহানুর রহমান সোহানের ‘লাভ’ সিনেমাতে প্রথম খলচরিত্রে অভিনয় করার সুযোগ পান। এরপর ১৯৯৩ সালে একই পরিচালকের ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিতে খলনায়ক হিসেবে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন।খল অভিনেতা ডন অভিনয়ের পাশাপাশি গঠন করেছেন নিজস্ব ব্যান্ড দল ‘অ্যাকস্টিকা'।

এটিএন বাংলার প্রভাতী অনুষ্ঠান 'তাজা চায়ের চুমুকে' অনুষ্ঠানে দেখা যাবে তাকে। অনুষ্ঠানে তিনি জানাবেন,পেশাগত ও ব্যক্তিগত জীবনের ভাললাগা, সফলতা, ব্যার্থতার কথা।

এছাড়া 'তাজা চায়ের চুমুকে' প্রতিটি পর্বে তুলে ধরা হয় গ্রাম বাংলার ঐতিহ্য, সংস্কৃতি ও প্রকৃতিকে। অনুষ্ঠানে আরও থাকে সেদিন সম্পর্কে জানা অজানা নানান তথ্য, জন্মগ্রহণকারিদের তথ্য, আবহাওয়া, রাশিফল, বিউটি টিপস, বাংলার গান, শিল্প-সাহিত্যের খবরাখবর ইত্যাদি।

কবীর তিথী এবং ইমতুর উপস্থাপনা এবং মোশতাক হোসেন মাশুক এর পরিচালনায় ‘তাজা চায়ের চুমুকে’ এটিএন বাংলায় প্রচার হবে সকাল ৭টা ৩০ মিনিটে।

১ জুন ২০১৫

আড্ডা ও আলোচনা

 >  Last ›