সন্ধ্যা ৭ টা ৩০ মি ৪ জুন, আর টিভি

আর রান্না'র আসছেন

অভিনেতা জয়রাজ

উপস্থাপনা: তুলনা আল হারুন
প্রযোজনা: শিবলী জিয়া


সেলিব্রেটিদের নিয়ে রান্নার অনুষ্ঠান 'আর রান্না'। অনষ্ঠানের প্রতি পর্বে একজন তারকা উপস্থিত থেকে রান্না করেন। অনুষ্ঠানে তিনি রান্না করে দেখান তার পছন্দের মজাদার একটি রেসিপি এবং একজন পুষ্টিবিদ কথা বলেন সেলিব্রেটির রান্না করা রেসিপি নিয়ে।


এবারের পর্বে উপস্থিত থাকছেন অভিনেতা জয়রাজ এবং তার সাথে প্রতিবারের মত এবারেও থাকবেন তামান্না চৌধুরী। তিনি এ্যাপোলো হসপিটালসে প্রধান ডায়েটিশিয়ান হিসেবে কর্তব্যরত আছে। অনুষ্ঠানতে প্রধান শেফ হিসেবে নিয়মিত উপস্থিত থাকেন রন্ধনবিদ টনি খান।

নব্বইয়ের দশকের গোড়া থেকেই জয়রাজ কাজ করছেন নাট্যদল আরণ্যকে। দলটির অন্যতম জনপ্রিয় নাটক 'রাঢ়াঙ'-এর পুণ্য চরিত্রে অভিনয় করেন তিনি।জয়রাজ এখন নিয়মিত অভিনয় করছেন টিভি নাটকে। টিভি চ্যানেল গুলোতে প্রচার হচ্ছে জয়রাজ অভিনিত বেশ কয়েকটি ধারাবাহিক। বড় পর্দায় কাজ শুরু করেছিলেন বিক্ষোভ সিনেমার মাধ্যমে। তারপর আয়না, কমন জেন্ডার ও জোসনা রাতের গল্প সিনেমায় কাজ করেছেন তিনি।রওশন আরা নিপার পরিচালনায় মহুয়া সুন্দরী নামক ছবিতে খল নায়কে ভূমিকায় অভিনয় করেন তিনি।

শিবলী জিয়ার প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছে মডেল- অভিনেত্রী তুলনা আল হারুন। আর রান্না প্রচারিত হয় আরটিভিতে প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে।

৪ জুন ২০১৫

ম্যাগাজিন

 >  Last ›