মঙ্গলবার রাত ৯টা ৩০ মি, একুশে টেলিভিশন

ধারাবাহিক নাটক: কামিনী

রচনা ও পরিচালনা: সুস্ময় সুমন
অভিনয়: অপুর্ব, তারিন, কুসুম শিকদার, আবুল হায়াত, চট্রোপাধ্যায় , জাকিয়া বারী মম, শাহেদ, নাফিসা, শোয়েব বাপ্পী আশরাফ

বিত্তশালী পরিবারে বিয়ে হলেই যে মেয়েরা সোনায় সোহাগা হবে, ব্যাপারটা এমন নয়। আমাদের নাটকের নায়িকা কামিনীর জীবনে তা ঘটেনি। তার বিয়ে হয়েছে বছরখানেক আগে, আমেরিকা প্রবাসী এক ছেলের সঙ্গে। কামিনীর সঙ্গে রানার বিয়ে হয়েছিল জোরপূর্বক। কামিনীকে বলা হয়েছিল, গ্রিনকার্ড হোল্ডার একজন ছেলে অনেক বড় ব্যাপার, ওকে বিয়ে করলে তোমার কপাল খুলে যাবে। কামিনীও সেই রকমই ভেবেছিল। বিয়ের আগে কামিনী টুকটাক মিডিয়াতে কাজ করত, রানা এটা জেনেই তাকে বিয়ে করেছে।

বিয়ের পর পরই কামিনী বুঝে ফেলে, এ যুবক একজন সাইকো। কারণ স্রেফ পানি দিতে দেরি হওয়ায় যে মানুষ চড় দিতে দিতে কাজের ছেলের নাক দিয়ে রক্ত বের করে দিতে পারে, তাকে যাই সুস্থ বলা যায় না।

তার ওপর আছে সন্দেহ প্রবণতা। শুধু কামিনী নয়, পৃথিবীর প্রায় সবাইকে সে সন্দেহ করে। বিয়ের এক মাসের মাথায় রানা বিদেশ চলে গিয়েছিল। ওই সময় মানসিকভাবে অসুস্থ কামিনীর সঙ্গে পরিচয় হয় সায়নের। সায়ন উঠতি নাট্যনির্মাতাদের একজন। নিজেদের অজান্তে তাদের দুজনের প্রেম হয়।

এখন, রানা দেশে আশার পর, তারা দু’জনেই বিপদে পড়ে গেছে। কামিনী প্রতিশ্রুতি দিয়েছিল, সে শেষ পর্যন্ত রানার ঘর করবে না। যেভাবেই হোক রানাকে ডিভোর্স দেবে এবং বিয়ে করবে সায়নকে। সায়নও সেই অপেক্ষায় দিন গুনছে অথচ রয়ে গেছে সাসপেন্স। নিটোল প্রেমের এই কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক কামিনী

একুশে টেলিভিশনে মঙ্গলবার রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক কামিনী। সুস্ময় সুমনের রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপুর্ব, তারিন, কুসুম শিকদার, আবুল হায়াত, চট্রোপাধ্যায় , জাকিয়া বারী মম, শাহেদ, নাফিসা, শোয়েব বাপ্পী আশরাফ সহ আরো অনেকে।

৯ জুন ২০১৫

নাটক

 >  Last ›