দুপুর ১২টা ১০মি, ১২ জুন, বাংলাভিশন

আর্ট শো: লাল গোলাপ এ 'ডগ ডে আফটারনুন'

বিষয়: ব্যাংক ডাকাতি (পার্ট- ২)
পরিকল্পনা,গ্রন্থনা ও উপস্থাপনা: শফিক রেহমান
প্রযোজনা: তাহমিনা মুক্তা

সাম্প্রতিক সময়ের সাথে সম্পর্কিত দেশী বিদেশী উল্লেখ্যযোগ্য ঘটনা নিয়ে সাজানো হয় জনপ্রিয় এবং ব্যতিক্রম অনুষ্ঠান লাল গোলাপ। মূলত শিল্প, সাহিত্য, সিনেমা, গান, নাটক,বিজ্ঞান ও ইতিহাস সহ নানা বিষয়ে এই অনুষ্ঠানের পর্ব সাজানো হয়। প্রতি পর্বে নির্দিষ্ট বিষয়ে অভিজ্ঞ এক বা একাধিক অতিথি গুরত্বপূর্ণ আলোচনা করে থাকেন। প্রতিটি পর্বে থাকে প্রতিবেদন এবং দেখানো হয় ঘটনার সাথে সম্পর্কিত দেশী ও বিদেশী চলচ্চিত্রের অংশ বিশেষ।


আশুলিয়ার কাঠগড়ায় বাংলাদেশ কমার্স ব্যাংকের একটি শাখায় সম্প্রতি ঘটে যাওয়া ব্যাংক ডাকাতির ঘটনাকে নির্ধারন করা হয়েছে এবারের লাল গোলাপের বিষয় হিসেবে। এ ঘটনায় ডাকাতদের হামলায় ব্যাংকের ভেতরে ব্যবস্থাপকসহ তিনজন এবং ডাকাতদের প্রতিহত করতে গিয়ে গুলি ও বোমায় চারজন নিহত হন।

এই অনুষ্ঠানে ব্যাংক ডাকাতির ওপর নির্মিত বিখ্যাত মুভি 'ডগ ডে আফটারনুন' এর ক্লিপস দেখানো হবে। উপস্থাপক শফিক রেহমান সিনেমার বিভিন্ন অংশের ফাঁকে ফাঁকে সংশ্লিষ্ট বিষয়ে কথা বলবেন।

অনুষ্ঠানটি পরিকল্পনা,গ্রন্থনা ও উপস্থাপনা করেছেন শফিক রেহমান। তাহমিনা মুক্তার প্রযোজনায় লালা গোলাপের এ পর্বটি প্রচার হবে ১২ জুন দুপুর ১২টা ১০ মিনিটে।

১২ জুন ২০১৫

ম্যাগাজিন

 >  Last ›