মারিয়া নূর, সনিকা, নাবিলা,পিয়া ও শ্রিয়া সর্বজয়া অভিনীত

ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’

পরিচালনা: মাবরুর রশীদ বান্নাহ, ইমরাউল রাফাত, গৌতম কৌরি ও গোলাম মোক্তাদির শান


ধারাবাহিক নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’-এর প্রোমো দেখে অবাক হয়েছেন অনেকেই। কি ঘটতে যাচ্ছে এই নাটকে ? কী হবে এর গল্প? মাবরুর রশীদ বান্নাহ, ইমরাউল রাফাত, গৌতম কৌরি ও গোলাম মোক্তাদির শানের যৌথ পরিচালনায় এই ধারাবাহিকে অভিনয় করেছেন পাঁচ তরুনী। পাঁচ মেয়ে বন্ধু, যাঁরা ভিন্ন ভিন্ন পেশায় যুক্ত। তাঁদের পছন্দ, লাইফস্টাইল, খুনসুটি, বন্ধুত্ব নিয়ে ধারাবাহিকটির গল্প।


পাঁচ তরুণীর তালিকায় আছেন রেডিও জকি মারিয়া নূর, ডিস্ক জকি সনিকা, উপস্থাপক নাবিলা, মডেল পিয়া ও রেডিও স্বাধীনের শ্রিয়া সর্বজয়া। এই পাঁচজনের জীবনের গল্প উপস্থাপন করা হবে নাটকীয়ভাবে। নিজ নিজ চরিত্রে অভিনয় করবেন এই পাঁচজন। দেখানো হবে মিডিয়ায় কাজ শুরুর দিকের গল্প। এ ছাড়া ধীরে ধীরে কীভাবে প্রত্যেকে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত হলেন, তা-ও দেখবেন দর্শকেরা। এটা আসলে পাঁচ তরুনীর জীবনেরই গল্প। তাদের সঙ্গে কথা বলেই চিত্রনাট্য লেখা হয়েছে। কেননা মারিয়া আর জে, সনিকা ডিজে, নাবিলা উপস্থাপক, পিয়া মডেল এবং শ্রীয়া সর্বজয়া মিডিয়া কর্মী হিসেবে অভিনয় করেছেন।


গ্রামীণ ফোন নিবেদিত ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’ গ্ল্যামার্ড বাই লাক্স ধারাবাহিকটি প্রতি সপ্তাহের ছয় দিন রাত ১১ টায় প্রচার হবে জিটিভিতে। সপ্তাহের ছয় দিনে শেষ হবে একটি গল্প এবং শেষ দিন শুক্রবার রাত ৮ টায় পুরো সপ্তাহের পর্ব নিয়ে প্রচারিত হবে টেলিফিল্ম।

২ জুলাই ২০১৫

নাটক

 >  Last ›