রাত ১১টা ৫মি, আরটিভি

৬ পর্বের ধারাবাহিক নাটক

ফরমাল-ইন Action

পরিচালনা: মাসুদ সেজান
অভিনয়: জাহিদ হাসান, নিপুন, ডা. এজাজ, শামীমা নাজনীন


ঈদের দিন থেকে ঈদের ৬ষ্ঠ দিন পর্যন্ত প্রতিদিন রাত ১১টা ৫মিনিটে আরটিভিতে প্রচারিত হবে মাসুদ সেজান এর জনপ্রিয় ও আলোচিত নাটক ফরমাল-ইন এর সিকুয়্যাল ৬ পর্বের ধারাবাহিক নাটক ‘ফরমাল-ইন অ্যাকশন’।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- জাহিদ হাসান, নিপুন, ডা. এজাজ, শামীমা নাজনীন, তারিক স্বপন, মুকুল সিরাজ, সাজ্জাদ রেজা, রিমি করিম, মিলন ভট্টাচার্য্য, নুর আলম নয়ন, হায়দার কবীর মিথুন, সহিদ উন নবী, সুজন রেজাউল প্রমূখ।

এবারের গল্পে দেখা যাবে, বাবু ভাই [জাহিদ হাসান] একটি ভালো কাজ করতে গিয়ে কিছু খারাপ মানুষের ষড়যন্ত্রের শিকার হয়েছে। প্রাণনাশের হুমকি মাথায় নিয়ে সে যখন পালিয়ে বেড়াচ্ছে, ঠিক সেই মুহুর্তে বাবু ভাইয়ের একটি পুরনো প্রেমের ঘটনাকে কেন্দ্র করে বউ ডেইজির [নিপুন] সাথে তার মনোমালিন্য তৈরি হয়। একদিকে শীর্ষ সন্ত্রাসী বকরি বাদলের আতঙ্ক, অন্যদিকে গোপন প্রেম প্রকাশিত হয়ে পড়ায় তার এখন দিশেহারা অবস্থা। বকরি বাদলের হাত থেকে বাঁচার জন্য তাকে কি আরেক শীর্ষ সন্ত্রাসী কানা মিজান [ডা. এজাজ] সহযোগিতা করবে? কিংবা বউকে ম্যানেজ করার জন্য তার বিশেষ শিক্ষক দিলশাদ আপার [শামীমা নাজনীন] ভূমিকাটা কেমন হবে, এরকমই টানটান ঘটনা পরম্পরার মধ্য দিয়ে, হাস্যরসের ভঙ্গিমায় এগিয়ে যাবে ফরমাল-ইন Action এর গল্প।


নাটকটি প্রসঙ্গে নাট্যকার ও নির্মাতা মাসুদ সেজান বলেন, “আমার ‘ফরমাল-ইন’ সিরিজটি ইতোমধ্যেই বেশ আলোচিত ও জনপ্রিয় হয়েছে। দর্শকের আগ্রহের কারণে এবারও এর সিকুয়্যাল তৈরি করছি। আশা করি, ‘ফরমাল-ইন’ এবং ‘ফরমাল-ইন Plus’ এর পর ‘ফরমাল-ইন Action’কেও দর্শক ভালো ভাবেই গ্রহন করবেন”।

২৩ জুলাই ২০১৫

নাটক

 >  Last ›