২৫ থেকে ২৭ সেপ্টেম্বর

পার্বত্য চট্টগ্রাম ও কাপ্তাই লেক ভ্রমণ


বাংলা ট্যুর এন্ড ট্রেক ( বাংলা ভ্রমণ ) ও ট্র্যাভেল ইন সিএইচটি পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়ি-কাপ্তাই এলাকায় ভ্রমণের আয়োজন করেছে। এই ভ্রমণে মারিশ্যা থেকে রাঙামাটি পর্যন্ত কাপ্তাই লেকে লঞ্চ যাত্রার পাশাপাশি দেখা যাবে খাগড়াছড়ির আলুটিলা সুড়ঙ্গ, রিছাং ঝরনা, দিঘীনালা বন বিহার, হাজাছড়া ঝরনা, সাজেক ভ্যালী, কংলাক পাড়া, মারিশ্য, লংগদু, কাট্টলি বিল এবং শুভলং ঝরনা।

২৫ সেপ্টম্বর রাতে গাড়িতে (নন এসি ) ঢাকা থেকে যাত্রা শুরু হবে। গাড়ির যাত্রা বিরতিতে হালকা নাস্তার ব্যবস্থা থাকবে। খাগড়াছড়িতে পৌঁছে ২৬ সেপ্টেম্বর সকালে প্রাতরাশ করা হবে। এছাড়া দুপুরের আহার খাগড়াছড়ির সিস্টেম রেস্টুরেন্ট এবং রাতের আহার সাজেক ভ্যালী-তে করা হবে। ২৬ সেপ্টেম্বর সাজেক ভ্যালিতে রাত্রী যাপন করা হবে।
২৭ সেপ্টেম্বর সকালের প্রাতঃরাশ করা হবে মাচালংয়ে। দুপুরের আহার কাট্টলি বিলে এবং রাতের আহার রাঙ্গামাটি শহরে সম্পন্ন হবে। এরপর রাতের বাসে ঢাকা ফিরে আসার ব্যবস্থা করা হয়েছে।

পুরো ভ্রমণ প্যাকেজটির মূল্য জনপ্রতি ৪৯০০ টাকা। বুকিং করতে ০১৮১৫ ৮৫৬৪৯৭ নাম্বারে জনপ্রতি ২৫৫০ টাকা বিকাশ করতে হবে। বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে ০১৫৫৬৭১০০৪৩ অথবা ০১৬৭১৪২২২১৪ নাম্বারে।

সাতদিন/এমজেড

২৫ সেপ্টেম্বর ২০১৫